বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খোলাবাজার২৪, শনিবার,১৭ নভেম্বর ২০১৮ঃ  আজ রাজধানীর ৮৫/১ নয়াপল্টনে একটি পত্রিকা অফিসে পিরোজপুর জেলার (পিরোজপুর – নাজিরপুর- নেছারাবাদ) পিরোজপুর -১ আসনের দলীয় প্রত্যাশীদের এক জরুরী সভা অনুষ্ঠিত হয়।  

সভায় সভাপতিত্ব করেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ বীর মুক্তিযোদ্ধা গাজী নুরুজ্জামান বাবুল। সভায় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির প্রেসিডিয়াম সদস্য ও শিক্ষক কর্মচারী ঐক্যজোটের বরিশাল বিভাগীয় আহবায়ক জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আলমগীর হোসেন, নাজিরপুর উপজেলা চেয়ারম্যান সিনিয়র সহ- সভাপতি নজরুল ইসলাম খান, সহ- সভাপতি এলিজা জামান, সহ- সভাপতি  ফকরুল আলম, সাংগঠনি সম্পাদক সাইদুল ইসলাম কিসমত , জেলা বিএনপির সম্মানিত সদস্য ব্যারিস্টার এম সরোয়ার হোসেন, জেলা বিএনপির সম্মানিত সদস্য  এম আনোয়ারুল ইসলাম পলাশ, অমল চন্দ্র  মিস্ত্রী সহ পিরোজপুর – নাজিরপুর- নেছারাবাদ উপজেলার সুপার সিক্সের নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন নাজিরপুর উপজেলা বিএনপির  সাধারণ সম্পাদক রেজাউল করিম লিটন।

সভায় সকলের সম্মতিক্রেমে সিদ্বান্ত হয় আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর -১ (পিরোজপুর – নাজিরপুর- নেছারাবাদ) আসনে বিএনপি থেকে ধানের শীষে নমিনেশনের। নমিনেশন বোডের কাছে দলীয় ফরম সংগ্রহকারী এই ১০ জন প্রার্থীরা পিরোজপুর -১ থেকে বিএনপি থেকেই ধানের শীষের প্রের্থী দাবী করবেন বলে জানাজায়।

এবিষয় পিরোজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির প্রেসিডিয়াম সদস্য ও শিক্ষক কর্মচারী ঐক্যজোটের বরিশাল বিভাগীয় আহবায়ক এবং জাতীয় নির্বাহী কমিটির সদস্য অধ্যাপক আলমগীর হোসেনের কাছে জানতে চাইলে তিনি খোলাবাজার২৪ডট কমকে জানান, আমি আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে পিরোজপুর -১ (পিরোজপুর – নাজিরপুর- নেছারাবাদ) আসনে বিএনপি থেকে ধানের শীষে নমিনেশন পাবো এবিষয়ে ১০০ ভাগ আশাবাদি। 

তিনি আর জানান, জেলা সদরের এই আসনটিতে অবশ্যই বিএনপির তৃনমূল থেকে উঠে আসা নেতৃত্বকে মনোনায়ন দেওয়া উচিত। জেলা সদরে নিজ দলীয় প্রতিনিধি না থাকলে দল ক্ষতিগ্রস্থ হয় এবং দলের সাংগঠনিক কাঠামো ধিরে ধিরে দূর্বল হয়ে যায় যা জেলাব্যাপী ছড়িয়ে পরে। অতএব দেশনেত্রীর কাছে ও নমিনেশন বোডের কাছে আবেদন থাকবে জেলা সদরে বিএনপির নেতৃত্বকে ধানের শীষে  মনোনায়ন দেয়া হোক।