বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements


খোলা বাজার ২৪,বৃহস্পতিবার,২২ নভেম্বর ২০১৮ঃ  শুরুতেই সৌম্য সরকারের বিদায়ে কিছু দুশ্চিন্তাই ছিল বাংলাদেশ। কিন্তু ইমরুল কায়েস ও মুমিনুল হকের শক্ত প্রতিরোধে ঘুরে দাঁড়িয়েছিল বাংলাদেশ।  দলীয় ১ রান থেকে শুরু হওয়া এই জুটি পার করেছিল ১০০ রানের পার্টনারশিপ।

কিন্তু লাঞ্চের ঠিক আগ মুহূর্তে সেই পরিপক্ক পার্টনারশিপ ধরে রাখতে পারলেন না ইমরুল কায়েস। দুই বার জীবন ফিরে পাওয়া ইমরুল তৃতীয় বারে জোমেল ওয়ারিকানের বলে শর্টক্রিজে সুনীল অ্যামব্রিসের হাতে বন্দি হওয়ার সঙ্গে সঙ্গেই লাঞ্চের বিরতি ঘোষণা করেন আম্পায়ার। ফলে শেষ বলে আফসোস নিয়েই লাঞ্চের বিরতিতে যায় বাংলাদেশ।

দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম টেস্টে প্রথম ইনিংসে সফরকারী ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্টে টস জিতে ব্যাটিং করছে বাংলাদেশ। বৃহস্পতিবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৯টায় চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম মাঠে ম্যাচটি শুরু হয়।

লাঞ্চে যাওয়ার সময় বাংলাদেশের সংগ্রহ ২৬.৫ ওভার শেষে ২ উইকেট হারিয়েছে ১০৫ রান। ক্রিজে আছেন মুমিনুল হক ৭৫ বলে ৫৫ রান। অপর প্রান্তে এখনও কেউ নামেননি।

এদিন চোট কাটিয়ে নেতৃত্বে ফিরে সাকিব আল হাসান টসে জিতে ক্যারিবীয় অধিনায়ক ব্রাথয়েটকে বল হাতে মাঠে পাঠানোর সিদ্ধান্ত নেন। এই ম্যাচে অভিষেক হয়ে অফ স্পিনার নাঈম হাসানের। অধিনায়ক সাকিব আল হাসানের সঙ্গে দলে ফিরেছেন ওপেনার সৌম্য সরকার।