Thursday , November 29 2018
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / বরিশাল-২ আসনে আওয়ামী লীগ ও বিএনপির ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

বরিশাল-২ আসনে আওয়ামী লীগ ও বিএনপির ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

খোলাবাজার২৪, বুধবার,২৮ নভেম্বর ২০১৮ঃ আব্দুল আউয়াল, বানারীপাড়া প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে উৎসবমূখর পরিবেশে আওয়ামী লীগ ও বিএনপি সহ বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা দলীয় নেতা-কর্মীদের নিয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

বুধবার দুপুরে বরিশাল-২ (বানারীপাড়া-উজিরপুর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি শাহে আলম বানারীপাড়ায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রির্টানিং কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ’র কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।

এ সময় সঙ্গে ছিলেন বর্তমান সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তালুকদার মো. ইউনুস, উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, পৌর মেয়র আ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, সহ-সভাপতি একে এম ইউসুফ আলী ও অ্যাডভোকেট মাহমুদ হোসেন মাখন, সম্পাদক অ্যাডভোকেট মাওলাদ হোসেন সানা, উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জামাল হোসেন প্রমূখ। এর আগে তিনি উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলীয় নেতা-কর্মী ও সমর্থকদের সঙ্গে দেখা করতে যান। এ সময় তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেনত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মাঝীর দায়িত্ব দিয়েছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বির্নিমানের পাশাপাশি বানারীপাড়া ও উজিরপুরকে সন্ত্রাস-দুর্নীতিমুক্ত আদর্শ ও আধুনিক তিলোত্তমা উপজেলায় রূপান্তরের জন্য। এসময় তিনি জীবনের শেষ মূহুর্ত পর্যন্ত এলাকাবাসীর কল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন। এদিকে একই দিন দুপুরে বিএনপি মনোনীত প্রার্থী কেন্দ্রীয় বিএনপির কার্যনির্বাহী সদস্য এস. সরফুদ্দিন আহমেদ সান্টু দলীয় নেতা-কর্মীদের নিয়ে বানারীপাড়ায় মনোনয়ন পত্র দাখিল করেন। এ সময় উপজেলা বিএনপির সম্পাদক রিয়াজ মৃধা, উজিরপুর উপজেলা বিএনপির সভাপতি আ. মন্নান মাষ্টার, বানারীপাড়া পৌর বিএনপির সভাপতি আহসান কবির নান্না, সম্পাদক আ.সালাম, উপজেলা যুবদলের সভাপতি হাবিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও উজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রির্টানিং কর্মকর্তা মাসুমা আক্তারের কাছে মনোনয়ন পত্র দাখিল করেছেন বিএনপি মনোনীত প্রার্থী সাবেক হুইপ সৈয়দ শহীদুল হক জামাল, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী জাপা কেন্দ্রীয় কমিটির পেরসিডিয়াম সদস্য ও চিত্র নায়ক মাসুদ পারভেজ (সোহেলা রানা), সাবেক ছাত্রলীগ নেত্রী সৈয়দা রুবিনা আক্তার মীরা, ওয়াকার্সপার্টির প্র্থর্াী জহিরুল ইসলাম। এছাড়াও বরিশালে জেলা রির্টানিং কর্মকর্তার কাছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেছেন, জননেত্রী শেখ হাসিনা পরিষদের কেন্দ্রীয় সভাপতি ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন, শের-ই-বাংলার দৌহিত্র একে ফাইয়াজুল হক রাজু, এনপিপি মনোনীত প্রার্থী সাহেব আলী রনি, ইসলামী আন্দোলন বাংলাদেশ’র প্রার্থী মাওলানা নেছারউদ্দিন এবং বানারীপাড়া সহকারী রির্টানিং কর্মকর্তার কাছে জাসদ (আম্বিয়া-প্রধান) কেন্দ্রীয় আর্ন্তজাতিক বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আনিসুজ্জামান ও উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি শাহ আলম মিঞা মনোনয়ন পত্র দাখিল করেন।

প্রসঙ্গত এ আসনে বিএনপি মনোনীত তিনজন প্রার্থীর মধ্যে গতকাল দু’জন প্রার্থী দলীয় মনোনয়ন পত্র দাখিল করেছেন। এছাড়া এ আসনে বিএনপি মনোনীত অপর প্রার্থী কেন্দ্রীয় কমিটির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল মনোনয়ন পত্র দাখিল করেননি।

Print Friendly, PDF & Email

About kholabazar 24