বৃহঃ. এপ্রি ১৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

 

খোলা বাজার ২৪,বৃহস্পতিবার,২৯ নভেম্বর ২০১৮ঃ  অব্যাহত অগ্রগতির ধারাবাহিকতায় গাজীপুরের জয়দেবপুরে এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড এর ১২২তম শাখার শুভ উদ্বোধন করা হয়েছে। আজ (নভেম্বর ২৯, ২০১৮) গাজীপুরের, জয়দেবপুরে অবস্থিত শাখায় আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এক্সিম ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের উত্তরা শাখার সভাপতি রাবেয়া চৌধুরী, ব্যাংকের উপব্যাবস্থাপনা পরিচালক শাহ্ মোহাম্মদ আব্দুল বারী সহ প্রধান কার্যালয়ের নির্বাহীবৃন্দ ও এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গ।

প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ হায়দার আলী মিয়া অর্থনীতিকে সমৃদ্ধশালী করার লক্ষ্যে ব্যাংকের আমানত প্রকল্পসমূহ এবং ব্যবসা বনিজ্যে প্রসারে ব্যাংকের বহুমূখী বিনিয়োগ প্রকল্পের কথা উল্লেখ করেন। রপ্তানিমুখী তৈরী পোষাক খাতে এক্সিম ব্যাংকের বিশাল অবদানের কথা উল্লেখ করেন এবং একই সাথে তিনি সিএসআর কার্যক্রমে ব্যাংকের অবদানসহ ডিজিটাল বাংলাদেশ গড়ার জন্য দরিদ্র মেধাবী ছাত্র-ছাত্রীদের ল্যাপটপ প্রদান, আন্তর্জাতিক বিভিন্ন পদক ও স্বীকৃতির বিষয় তুলে ধরে স্থানীয় ব্যবসায়ীদেরকে এক্সিম ব্যাংকের কল্যাণমুখী ব্যাংকিংয়ের অংশীদার হওয়ার আহ্বান জানান।