শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements


খোলা বাজার ২৪,বৃহস্পতিবার,২৯ নভেম্বর ২০১৮ঃগাইবান্ধা-৫ আসনের মনোনয়নপত্র জমা দেওয়ার সময় আওয়ামীলীগ প্রার্থীর সাথে দুই ওসির ফটোশেসন ইতোমধ্যে সবর্ত্রই সমালোচনার ঝড় তুলেছে। তা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে ব্যাপক তোলপাড় শুরু হয়।
গতকাল বুধবার দুপুরে গাইবান্ধা-৫ আসনের (ফুলছড়ি-সাঘাটা) এমপি ও জাতীয় সংসদের ডেপুটি স্পিকার অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়া মনোনয়নপত্র জমা দেওয়ার সময় এ ঘটনা ঘটে। তিনি সাঘাটা উপজেলার সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নির্বাহী অফিসার উজ্জল কুমার ঘোষের কাছে মনোনয়নপত্র জমা দেন।
অ্যাডভোকেট ফজলে রাব্বী মিয়ার সাথে ফটোশেসনে অংশ নেয়া দুই পুলিশ কর্মকর্তা হলেন-সাঘাটা থানার ওসি মোস্তাফিজুর রহমান ও পলাশবাড়ী থানার ওসি হিপজুর আলম মুন্সি।


বিষয়টি নিয়ে ওসি হিপজুর আলম বলেন, আমরা সেখানে ছিলাম। আমাদেরকে ছবি তোলার জন্য অনুরোধ করা হয়েছে। এটি রাজনৈতিক উদ্দেশে তোলা হয়নি। এতে নির্বাচনী নীতিমালা লঙ্ঘিত হয় নি। তবে এটি নিয়ে কেউ বিতর্কের সৃষ্টি করলে কারো কিছুই করার নেই। এমন ছবি সারাদেশে অনেকেই তুলেছেন।
এ বিষয়ে ওসি মোস্তাফিজুর রহমান বলেন, আমরা রিটার্নিং কর্মকর্তাকে সহযোগিতার উদ্দেশ্য সেখানে গিয়েছি। আমরা ইউএনওর সঙ্গে ছিলাম। তাকে সহযোগিতা ও নিরাপত্তা দেয়া আমাদের দায়িত্ব।প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিয়েছেন, রিটার্নিং কর্মকর্তা তা গ্রহণ করেছেন। আমরা সঙ্গে ছিলাম। এর বেশি কিছু নয়।