Sunday , December 2 2018
ব্রেকিং নিউজ :

Home / লাইফ স্টাইল / নথি থেকে সনদ গায়েব, বিএনপি প্রার্থীর মনোনয়ন বাতিল

নথি থেকে সনদ গায়েব, বিএনপি প্রার্থীর মনোনয়ন বাতিল


খােলা বাজার২৪। শনিবার, ০১ ডিসেম্বর, ২০১৮ঃকুমিল্লা-৩ (মুরাদনগর) আসনের সাবেক এমপি কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের ভাই ও বিএনপি মনোনীত প্রার্থী কেএম মুজিবুল হকের মনোনয়নপত্র বাতিল হয়েছে। রোববার প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাইকালে আয়কর সনদ না থাকায় কেএম মুজিবুল হকের মনোনয়নপত্রটি বাতিল করেন জেলা রিটার্নিং অফিসার মো. আবুল ফজল মীর।
পরে দুপুরে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ের সামনে সাংবাদিকদের কাছে অভিযোগ করে কেএম মুজিবুল হক বলেন, ২০১৮-১৯ অর্থ বছরের ট্যাক্স ক্লিয়ারেন্স সার্টিফিকেট, সম্পদের বিবরণসহ যাবতীয় কাগজপত্র হফলনামার সঙ্গে নথিতে সংযুক্ত করে দিয়েছি, যার প্রমাণ এবং স্থির ও ভিডিও চিত্র আমার কাছে সংরক্ষিত আছে। ওই নথি থেকে আয়করের সনদটি গায়েব করার মাধ্যমে আমার মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। আমি নির্বাচন কমিশনে আপিল করবো।
তবে এ বিষয়ে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর সাংবাদিকদের বলেন, যেসব প্রার্থীর মনোনয়নপত্রের সঙ্গে বিধি মোতাবেক তথ্য ও কাগজপত্রের ঘাটতি কিংবা ত্রুটি আছে তাদেরই মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। ইচ্ছাকৃতভাবে কারও নথি থেকে কাগজপত্র সরিয়ে ফেলার বিষয়টি সঠিক নয়। ওই প্রার্থী ইচ্ছে করলে নির্বাচন কমিশনে আপিল করতে পারেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24