Wednesday , December 5 2018
ব্রেকিং নিউজ :

Home / শিক্ষা / অরিত্রির মৃত্যুর ঘটনায় শিক্ষার্থী-অবিভাবকদের বিক্ষোভে উত্তাল ভিকারুননিসা

অরিত্রির মৃত্যুর ঘটনায় শিক্ষার্থী-অবিভাবকদের বিক্ষোভে উত্তাল ভিকারুননিসা


খােলাবাজার২৪,বুধবার, ০৫ ডিসেম্বর ২০১৮ঃ  সহপাঠীর মৃত্যুর ঘটনায় ছাত্রীদের বিক্ষোভে উত্তাল রাজধানীর ভিকারুন্নেসা নূন স্কুল অ্যান্ড কলেজ। নবম শ্রেণির শিক্ষার্থী অরিত্রি অধিকারীর আত্মহত্যার ঘটনায় প্রিন্সিপাল, ভাইস প্রিন্সিপাল ও গভর্নিং বডির সদস্যদের পদত্যাগের দাবিতে অবস্থান নিয়েছে শিক্ষার্থী ও অবিভাবকরা।

বুধবার (৫ ডিসেম্বর) সকাল থেকে দ্বিতীয় দিনের মতো অভিভাবক ও শিক্ষার্থীরা ক্যাম্পাসে অবস্থান নিয়ে বিক্ষোভ করছেন। আজকের শান্তিপূর্ণ বিক্ষোভ ও অবস্থান কর্মসূচিতে প্রথম ও দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীরা স্কুলের মূল ফটকে অবস্থান করছে।

বিক্ষোভকারীরা বলছেন, শিক্ষামন্ত্রীর আশ্বাস অনুযায়ী তিন দিনের মধ্যে তদন্ত রিপোর্ট দিয়ে দোষীদের বিচারের আওতায় আনতে হবে।

এ সময় শিক্ষার্থী ও অভিভাবকরা অধ্যক্ষ ও গভর্নিংবডির পদত্যাগ দাবিতে বিভিন্ন স্লোগান দেন। এটি একটি হত্যাকাণ্ড উল্লেখ করে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। অধ্যক্ষের ভর্তি-বাণিজ্যের কারণে তার শাস্তিও দাবি করেন।

শিক্ষার্থীরদের হাতে ‘principal এর পদত্যাগ চাই’, ‘No student deserve to be insulted’, ‘প্রত্যেকটি আত্মহত্যায় কি একটি হত্যা নয়?’, Cheating এর Punishment মৃত্যু কবে থেকে?’ লেখা প্ল্যাকার্ড হাতে দেখা যায়। 

প্রসঙ্গত, নকলের অভিযোগ তুলে বাবা-মাকে ডেকে তাদের সামনে অপমান ও টিসি দেয়ার কথা বলায় রাজধানীর শান্তিনগরে নবম শ্রেণীর ছাত্রী অরিত্রি আত্মহত্যা করেন। সোমবার (৩ ডিসেম্বর) রাজধানীর শান্তিনগর এলাকার বাসা থেকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় অরিত্রির মরদেহ উদ্ধার করা হয়। 

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24