Monday , April 22 2019
ব্রেকিং নিউজ :

Home / খেলাধুলা / বাংলাদেশ প্রিমিয়ার লিগে আসতে শুরু করেছেন ক্রিকেটের রথী মহারথীরা

বাংলাদেশ প্রিমিয়ার লিগে আসতে শুরু করেছেন ক্রিকেটের রথী মহারথীরা

খােলাবাজার২৪,বৃহস্পতিবার, ০৩জানুয়ারি ২০১৯ঃশনিবার থেকে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের ষষ্ঠ আসর। ফ্র্যাঞ্চাইজি ভিত্তির টি-টুয়েন্টি এই টুর্নামেন্টে আলো ছড়াবেন দেশি-বিদেশে ক্রিকেট তারকারা। টুর্নামেন্ট উপলক্ষে এরই মধ্যে ঢাকায় আসতে শুরু করেছেন বিদেশি খেলোয়াড়রা।

বিদেশি খেলোয়াড়দের মধ্যে বাংলাদেশের সবার আগে চলে এসেছেন আন্দ্রে রাসের। ওয়েস্ট ইন্ডিজের এই মারকুটে ব্যাটসম্যান ঢাকায় পৌঁছেছেন বুধবার দুপুরে। তাকে দেখা যাবে ঢাকা ডায়নামাইটসের জার্সি গায়ে।

সারা বিশ্বের ফ্র্যাঞ্চাইজি ভিত্তি টি-টুয়েন্টি টুর্নামেন্টগুলোতে ক্যারিবীয় ক্রিকেটারদের চাহিদা বেশি। ওয়ানডে ও টেস্টে এক সময় ক্রিকেট শাসন করা ওয়েস্ট ইন্ডিজের সেই দিন আর নেই। তবে ক্রিকেটের সংক্ষিপ্ততম ফরম্যাটে বিশ্বব্যাপী এই দীপপুঞ্জের খেলোয়াড়দেরই আধিপত্য। বিপিএলেও এর ব্যতিক্রম নয়। রাসেল ছাড়াও আরো বেশ ক’জন ক্যারিবীয় ক্রিকেটার মাতাবেন বিপিএল।

বৃহস্পতিবার আসার কথা রয়েছে সুনিল নারিন ও কাইরন পোলার্ডের। ক্যারিবীয় দানব ক্রিস গেইল খেলবেন মাশরাফি বিন মুর্তজার দল রংপুর রাইডার্সের হয়ে। তবে তিনি কবে আসবেন এখনো তা জানা যায়নি।

এদিকে বুধবার ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার সাবেক ওপেনার ডেভিড ওয়ার্নার। এদিন রাত ৯টায় বাংলাদেশে পৌঁছেছেন তিনি। অস্ট্রেলিয়ার সাবেক এই সহ অধিনায়ক নেতৃত্ব দেবে সিলেট সিক্সার্সের।

এদিকে সিলেট সিক্সার্সের হয়ে খেলতে বুধবার রাতেই পৌঁছেছেন পাকিস্তানি অলরাউন্ডার সোহেল তানভীর ও নেপালের তারকা লেগস্পিনার সন্দ্বীপ লামিচানে।

বিপিএলের এবারের আসরে সবচেয়ে বড় চমকটি দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। বিশ্বের অন্যতম সেরা ব্যাটসম্যান স্টিভেন স্মিথকে দলে ভিড়িয়েছে তারা। তিনিও পৌঁছে যাবেন ৬ জানুয়ারি আগেই।

Print Friendly, PDF & Email

About kholabazar 24