শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements


খােলাবাজার২৪,শুক্রবার, ০৪ জানুয়ারি ২০১৯ঃ মৌসুমটা মোটেও ভালো যাচ্ছে না রিয়াল মাদ্রিদের। বারবার ছন্দ হারাচ্ছে দলটি। লা লিগার পয়েন্ট টেবিলে খুব একটা ভালো অবস্থানে নেই তারা। বৃহস্পতিবার ভিয়ারিয়ালের মাঠে গিয়ে পয়েন্ট হারিয়ে এসেছে সান্তিয়াগো সোলারির দল। পয়েন্ট টেবিলের তলানির দলটির সাথে ২-২ গোলে ড্র করেছে তারা।

লা লিগার ম্যাচটিতে এদিন শুরুতেই পিছিয়ে পড়ে রিয়াল। যদিও একটা সময় ২-১ গোলে এগিয়ে ছিল তারা। কিন্তু শেষ দিকে আরেক গোল হজম করে ড্র নিয়ে সন্তুষ্ট থাকতে হয় তাদেরর।

এদিন ম্যাচের চতুর্থ মিনিটে গোল খেয়ে বসে রিয়াল। ডি-বক্সের ভেতর সতীর্থের পাস থেকে বল পেয়ে দুর্দান্ত এক কোনাকুনি শটে ভিয়ারিয়ালকে এগিয়ে দেন স্প্যানিশ মিডফিল্ডার কাসোরলা।

অবশ্য সমতায় ফিরতে খুব বেশি সময় নেয়নি অতিথিরাও। ম্যাচের সপ্তম মিনিটে ছোট ডি-বক্সের ভেতর লুকাস ভাসকেসের কাছ থেকে বল পেয়ে হেডে গোল করেন করিম বেনজেমা। চলতি লিগে ফরাসি ফরোয়ার্ডের এটা সপ্তম গোল।

ম্যাচের ২০ মিনিটে টনি ক্রুসের ফ্রি কিক থেকে বল পেয়ে হেডে দলকে ২-১ ব্যবধানে এগিয়ে দেন ভারানে। এই ব্যবধান নিয়েই প্রথমার্ধে খেলা শেষ করে দুই পক্ষ।

বিরতির পরও অনেক্ষণ এই ব্যবধান ধরে রেখেছিল রিয়াল। কিন্তু ম্যাচের ৮২ মিনিটে অতিথিদের হাসি মুছে দেন কাসোরলা। ম্যাচে নিজের দ্বিতীয় গোল করে দলকে সমতায় ফেরান তিনি।

এই ড্রয়ে ১৭ ম্যাচে ৩০ পয়েন্ট নিয়ে টেবিলের চতুর্থ স্থানে আছে। শীর্ষে থাকা বার্সেলোনার পয়েন্ট ৩৭। তার চেয়ে ৩ পয়েন্ট কম নিয়ে দ্বিতীয় স্থানে আছে আতলেতিকো মাদ্রিদ। তৃতীয় স্থানে থাকা সেভিয়ার পয়েন্ট ৩২।