Saturday , January 12 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / শাবনূরকে নিয়ে শাহনূরের তথ্যচিত্র

শাবনূরকে নিয়ে শাহনূরের তথ্যচিত্র

খােলাবাজার২৪,শনিবার, ০৫ জানুয়ারি ২০১৯ঃ শাবনূর চলচ্চিত্রে শাহনূরের সিনিয়র হলেও দু’জনের মধ্যে সম্পর্কটা বন্ধুত্বের। রাজধানীর যে এলাকায় শাবনূরের বসবাস ঠিক কাছাকাছি এলাকাতেই থাকেন শাহনূর। তাই বন্ধুত্বের টানে প্রায় সময়ই একে অন্যের কাছে ছুটে যান। সর্বশেষ গেল ১৭ই ডিসেম্বর দুই বান্ধবীর দেখা হয়। সেদিন ছিল শাবনূরের জন্মদিন।

তার বাসার ছাদে ঘরোয়া আয়োজনের অনুষ্ঠানে দু’জনের দেখা হয়েছিল। আর সেখানেই শাহনূর সিনেমায় তার সবচেয়ে প্রিয় বান্ধবী শাবনূরকে নিয়ে একটি তথ্যচিত্র নির্মাণের বিষয়টি তাকে অবহিত করেন। বিষয়টি জানার পর শাবনূর বেশ আগ্রহ প্রকাশ করেন।

তিনি বলেন, শাবনূর আমার অনেক প্রিয় একজন অভিনেত্রী, প্রিয় বান্ধবী, প্রিয় একজন মানুষ। যেহেতু সিনেমায় তার অভিনয়ের পঁচিশ বছর চলছে, তাই এ সাফল্যের পথচলাকে কেন্দ্র করে আমি একটি তথ্যচিত্র নির্মাণের পরিকল্পনা করেছি। বিষয়টি শাবনূরকে জানিয়েছিও। শাবনূর সম্মতি দিয়েছে। এখন তার দীর্ঘ পঁচিশ বছরের নানান বিষয় নিয়ে গবেষণার কাজ চলছে। আশা করছি চলতি বছরের শুরুতেই তথ্যচিত্র নির্মাণের কাজ শুরু করতে পারবো।

শাবনূর বলেন, অভিনয় জীবনের পথচলায় আমার অনেক অর্জন, অনেক প্রাপ্তি। দর্শকের ভালোবাসায় আমি আজকের শাবনূর। শাহনূর আমার খুব ভালো একজন বন্ধু। সে যদি যথাযথভাবে তথ্যচিত্রটি নির্মাণ করতে পারে তবে সেটা নিঃসন্দেহে ভালো কিছু হবে।

শাহনূর জানান, শাবনূরকে নিয়ে তথ্যচিত্র নির্মাণে তাকে সার্বিকভাবে সহযোগিতা করবেন নির্মাতা তাজু কামরুল। সেইসঙ্গে চলচ্চিত্রাঙ্গনের অনেক তারকা, পরিচালকসহ আরো অনেকেই শাবনূরকে নিয়ে এই তথ্যচিত্র নির্মাণে শাহনূরকে সহযোগিতা করবেন বলে আশ্বাস দিয়েছেন। এদিকে, তথ্যচিত্রটি নির্মাণের পর তা কোথায় প্রদর্শিত হবে সে ব্যাপারে এখনই কিছু জানাতে আগ্রহী নন শাহনূর। তবে তিনি জানান, অবশ্যই শাবনূরকে সঙ্গে নিয়েই তথ্যচিত্রটির প্রথম প্রদর্শনী হবে বড় কোনো আয়োজনের মধ্যদিয়ে। আগামী জন্মদিনেও তা হতে পারে বলে জানান শাহনূর। যদি তাই হয় তবে আগামী দীর্ঘ প্রায় ১০ মাসে শাবনূরকে নিয়ে শাহনূর একটি তথ্যবহুল তথ্যচিত্রই নির্মাণ করতে পারবেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24