Saturday , March 23 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / ঋতুপর্ণা-শুভ’র ‘আহা রে’আসছে  ৮ ফেব্রুয়ারি

ঋতুপর্ণা-শুভ’র ‘আহা রে’আসছে  ৮ ফেব্রুয়ারি


খােলাবাজার২৪,রবিবার, ০৬ জানুয়ারি ২০১৯ঃভারতের পশ্চিমবঙ্গের চলচ্চিত্র ‘আহা রে’র প্রথম টিজার ইউটিউবে মুক্তি পেয়েছে ৩ জানুয়ারি। এ উপলক্ষে কলকাতার হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনালে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে জানানো হয়, আগামী ৮ ফেব্রুয়ারি কলকাতায় সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। ‘আহা রে’ পরিচালনা করেছেন পরিচালক রঞ্জন ঘোষ। এতে অভিনয় করেছেন আরিফিন শুভ ও কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। সিনেমার টিজারে দেখা যায়, নামাজ পড়া শেষে অ্যাপ্রোন পরে রান্না করছেন শুভ। অন্যদিকে, সরস্বতী পুজোর অঞ্জলি শেষ করেছেন ঋতুপর্ণা। আটপৌরে রান্নাঘরে ছড়িয়ে রয়েছে বাহারি সবজি। তার মধ্যে বসেই নিপুণ হাতে রান্না করে চলেছেন ঋতু। মূলত ঢাকার এক মুসলিম বাঙালি শেফ এবং কলকাতার এক হিন্দু বাঙালি হোম কুকের দেখা হওয়ার ঘটনা নিয়ে সিনেমার গল্প এগিয়েছে। সিনেমার এক মিনিটের টিজারটি ইতিমধ্যেই দর্শকের মাঝে সাড়া ফেলেছে।

সিনেমাটি প্রসঙ্গে শুভ বলেন, ‘আহা রে’তে দু’জন মানুষই খেতে ও রান্না করতে ভালোবাসে। খাবার ও রান্নার মধ্যে যে শিল্প আছে, তা দু’জনই ছয়ভাবে বিশ্বাস করে। এটা প্রেমের গল্প তো বটেই, সঙ্গে জীবনযুদ্ধ আর দায়িত্ববোধের কথাও বলা হচ্ছে। ধর্মীয় পরিচয়ের চেয়ে সবাইকে মানুষ ভাবা আগে গুরুত্বপূর্ণ- এটি নিয়েই সিনেমার গল্প সাজানো হয়েছে। এর গল্প সবাই খুব পছন্দ করবেন। এদিকে জানা গেছে, শিগগিরই সিনেমার ট্রেলার অনলাইনে প্রকাশ হবে।

এর আগে ঋতুপর্ণা-শুভ আলমগীর পরিচালিত ‘একটি সিনেমার গল্প’ সিনেমাতে জুটি হয়েছিলেন। সিনেমাটি গত বছর মুক্তি পেয়েছিল।

অন্যদিকে চলতি বছর আরিফিন শুভ অভিনীত ও সোহরাব হোসেন দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাটিও মুক্তির অপেক্ষায় রয়েছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24