Saturday , January 12 2019
ব্রেকিং নিউজ :

Home / অন্যরকম / মিরপুর মডেল থানার কনস্টেবল ইয়াবাসহ গ্রেপ্তার

মিরপুর মডেল থানার কনস্টেবল ইয়াবাসহ গ্রেপ্তার


খােলাবাজার২৪,বুধবার, ০৯ জানুয়ারি ২০১৯ঃ মিরপুর মডেল থানার এক কনস্টেবলের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছে র‍্যাব–৪। তারা বলছে, কবির নামের ওই কনস্টেবলকে ইয়াবা বিক্রির সময় তারা হাতেনাতে ধরেছে। তার কাছে ছয়টি ইয়াবা বড়ি পাওয়া গেছে।

মিরপুর মডেল থানার দায়িত্বে থাকা উপ-পরিদর্শক মঙ্গলবার দিবাগত রাতে মামলা দায়েরের কথা স্বীকার করেননি। তবে মিরপুর বিভাগের দায়িত্বশীল একজন পুলিশ কর্মকর্তা মামলার বিষয়টি একটি গণমাধ্যমের কাছে স্বীকার করেছেন। পাশাপাশি এ–ও বলেছেন, শরীরে আঘাত নিয়ে ওই কনস্টেবল এখন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

র‍্যাব–৪–এর অধিনায়ক চৌধুরী মঞ্জুরুল কবির বলেছেন, কনস্টেবল কবির তাদের হেফাজতে সুস্থ ছিলেন। মঙ্গলবার রাতে তিনি বলেন, মিরপুর মডেল থানার কনস্টেবল কবির স্টেডিয়ামের কাছে ইয়াবা বিক্রির সময় ধরা পড়েন সোমবার। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার দুপুরে র‍্যাব মিরপুর মডেল থানায় মামলা করতে যায়। মামলা করার পর ওই কনস্টেবলকে পুলিশের হেফাজতে দিয়ে দেওয়া হয়েছে। সে সময় তিনি সুস্থ ও সবল ছিলেন। পুলিশি হেফাজতে কী হয়েছে, তিনি কেন হাসপাতালে তা পুলিশই বলতে পারবে।

এ বিষয়ে পুলিশের বক্তব্য জানতে মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকিরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি পরে এ নিয়ে কথা বলবেন বলে জানান। কিন্তু তিনি আর ফোন ধরেননি।

তবে নাম প্রকাশে অনিচ্ছুক পুলিশের আরেকটি সূত্র জানায়, কনস্টেবল কবির সোমবার রাতে কাজ সেরে সাদাপোশাকে বাড়ি ফিরছিলেন। হঠাৎ র‍্যাব–৪–এর একটি গাড়ি থেকে একজন ভবঘুরেকে গ্রেপ্তারের তোড়জোড় দেখতে পান তিনি। কী হয়েছে জানতে এগিয়ে গেলে তাকেও র‍্যাব গাড়িতে ওঠায়। তারপর মামলা দিয়ে দিয়েছে। পুলিশ ঘটনাটি তদন্ত করবে। সুত্র: প্রথম আলো।

Print Friendly, PDF & Email

About kholabazar 24