Thursday , June 20 2019
ব্রেকিং নিউজ :

Home / জাতীয় / শুরু হলো “ওয়ার্লপুল” পিঠা উৎসব প্রতিযোগিতা

শুরু হলো “ওয়ার্লপুল” পিঠা উৎসব প্রতিযোগিতা

খােলাবাজার২৪,বৃহস্পতিবার,  ১০ জানুয়ারি ২০১৯ঃ এই প্রথম সারা দেশব্যাপী শুরু হলো ওয়ার্লপুল পিঠা উৎসব ও প্রতিযোগিতা। বিশ্বসেরা ব্র্যান্ড ওয়ার্লপুলের অনুমোদিত পরিবেশক বেস্ট ইলেক্ট্রনিক্স লিঃ এর সার্বিক তত্ত্বাবধানে এবং লবি রহমানস্ কুকিং ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত এই উৎসব দেশের ৮টি অঞ্চলে ১৬ জানুয়ারি ২০১৯ থেকে শুরু হচ্ছে।  

এ উপলক্ষে আজ ঢাকায় বেস্ট ইলেক্ট্রনিক্স লিঃ এর প্রধান কার্যালয়ে এক সভায় আনুষ্ঠানিকভাবে এই পিঠা উৎসবের কার্যক্রমের শুভ সূচনা ঘোষণা করা হয়। অনুষ্ঠানে বেস্ট ইলেক্ট্রনিক্স লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আসাদুজ্জামান, লবি রহমানস্ কুকিং ফাউন্ডেশনের প্রেসিডেন্ট লবি রহমান, বিজ্ঞাপনী সংস্থা ফ্রন্টলাইন কমিউনিকেশনস্ লিঃ এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক ফেরদৌস আলম মজুমদার, বেস্ট ইলেক্ট্রনিক্স লিঃ এর পরিচালক সৈয়দ তাহমিদ জামান রাশিক, সৈয়দ আশহাব জামান রাফিদ ও কোম্পানীর উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতার প্রতিটি অঞ্চলের ৪জন বিজয়ী আগামী ২রা ফেব্রুয়ারি ঢাকায় অনুষ্ঠিত চূড়ান্ত প্রতিযোগিতায় অংশ নেবেন। আঞ্চলিক বিজয়ীরা ইয়েস কার্ড এবং জাতীয় পর্যায়ে তিনজন বিজয়ী পাবেন প্রথম পুরষ্কার ৫০ হাজার, ২য় পুরষ্কার ৩০ হাজার ও তৃতীয় পুরষ্কার ২০ হাজার নগদ টাকা ছাড়াও সনদ। 

বিশিষ্ট রন্ধন বিশেষজ্ঞ লবী রহমান, কল্পনা রহমান, জেবুন্নেসা বেগম, দিল আফরোজ সাইদা, নাসরিন হোসাইন, নাহিদ সুলতানা, আফরোজা খানম মুক্তা, রওশন আরা বেগম, আন্তর্জাতিক সেফ টনি খান প্রমূখ প্রতিযোগিতার বিচারক হিসাবে বিভাগীয় ও জাতীয় পর্যায়ে দায়িত্ব পালন করবেন। 

আগামী জানুয়ারি ১৬ ময়মনসিংহ, ১৯ রংপুর, ২০ রাজশাহী, ২১ যশোর, ২২ খুলনা, ২৩ বরিশাল, ২৬ চট্টগ্রাম, ২৭ সিলেটে আঞ্চলিক পর্যায়ে ও ২রা ফেব্রুয়ারি ২০১৯ ঢাকায় রাওয়া ক্লাবে চূড়ান্ত প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। 

Print Friendly, PDF & Email

About kholabazar 24