Wednesday , June 26 2019
ব্রেকিং নিউজ :

Home / শিক্ষা / “স্বপ্ন নিয়ে” সংগঠনের উদ্যোগে নদীভাঙ্গা ও অসচ্ছল পরিবারের শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ

“স্বপ্ন নিয়ে” সংগঠনের উদ্যোগে নদীভাঙ্গা ও অসচ্ছল পরিবারের শিক্ষার্থীদের শিক্ষা উপকরণ বিতরণ

খােলাবাজার২৪, শনিবার,  ১২ জানুয়ারি ২০১৯ঃ শিক্ষার আলো জ্বালাতে লক্ষ্মীপুরের রামগতিতে নদীভাঙ্গা পরিবারের শিক্ষার্থীর হাতে “স্বপ্ন নিয়ে” একটি সামাজিক সংগঠনের উদ্যোগে শিক্ষা উপকরণ বিতরন। রামগতি উপজেলার চর দরবেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নদীভাঙ্গা ও অসচ্ছল পরিবারের শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ বিতরণ।

মানবতার কল্যাণে নিবেদিত ব্যতিক্রমধর্মী প্লাটফর্ম “স্বপ্ন নিয়ে” অনেকগুলো স্কুলের মধ্যে থেকে বেছে লক্ষ্মীপুরের রামগতি উপজেলার চরগাজী ইউনিয়নের চর দরবেশ সরকারি প্রাথমিক বিদ্যালয়টিকে।

আজ  (১২ জানুয়ারি) দুপুরে উক্ত বিদ্যালয় প্রাঙ্গণে অর্ধশতাধিক শিক্ষার্থীর হাতে তুলে দেওয়া হয় এক বছরের জন্য প্রয়োজনীয় শিক্ষা উপকরণ। শিক্ষা উপকরণের মধ্যে ছিল খাতা, কলম ও পেন্সিল।

শিক্ষা উপকরণ বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, স্বপ্ন নিয়ে’র প্রতিষ্ঠাতা ও প্রধান সমন্বয়ক আশরাফুল আলম হান্নান, সাধারণ সম্পাদক মীর তানভীর, সমন্বয়ক সাংবাদিক মিসু সাহা নিক্কন, মো: ফিরোজ প্রমুখ।

এ সময় উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আফসার হোসেন বলেন, আমার স্কুলের প্রায় সবাই নদীভাঙ্গা ও অসচ্ছল পরিবারের সন্তান, তাই তাদের প্রতিনিয়ত নানান প্রতিকূল পরিবেশের মধ্যদিয়ে পথ চলতে হয়। স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্ন নিয়ে” এমন আয়োজন সত্যিই প্রশংসনিয়।

Print Friendly, PDF & Email

About kholabazar 24