Wednesday , June 26 2019
ব্রেকিং নিউজ :

Home / অর্থনীতি / এমটিবি এবং ফ্যালকন কনসোর্টিয়াম-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

এমটিবি এবং ফ্যালকন কনসোর্টিয়াম-এর মধ্যে চুক্তি স্বাক্ষর

খােলাবাজার২৪,সোমবার,  ১৪ জানুয়ারি ২০১৯ঃ মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) এবং ফ্যালকন কনসোর্টিয়াম-এর মধ্যে বন্দরনগর চট্টগ্রামে অবস্থিত শাহ্ আমানত আর্ন্তজাতিক বিমানবন্দরের ডোমেস্টিক টার্মিনালে স্থাপিত এমটিবি এয়ার লাউঞ্জ-এর পরিচালনা এবং রক্ষণাবেক্ষণের জন্য সম্প্রতি এমটিবি’র প্রধান কার্যালয়, এমটিবি সেন্টার, গুলশান, ঢাকায় এক কর্পোরেট চুক্তি স্বাক্ষরিত হয়।

অত্যাধুনিক সেবা সম্বলিত এমটিবি এয়ার লাউঞ্জ, যার আনুষ্ঠানিক উদ্বোধন হয় গত নভেম্বর ১৭, ২০১৮ তে,-এর সার্বিক সেবার মান আরো বৃদ্ধির লক্ষ্যে চুক্তিটি স্বাক্ষরিত হয়।

ফ্যালকন কনসোর্টিয়াম-এর মাহফুজ আহ্মেদ ও সৈয়দ এ. আমিন, যৌথ উদ্যোক্তাবৃন্দ এবং এমটিবি’র আনিস এ. খান, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তাঁদের নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

এই অনুষ্ঠানে এমটিবি’র তারেক রিয়াজ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক, সৈয়দ আবুল হাশেম, গ্রুপ চীফ ফিন্যান্সিয়াল অফিসার, মোঃ সানোয়ার হোসেন, হেড অব ইঞ্জিনিযারিং ডিপার্টমেন্ট, অমিতাভ কায়সার, হেড অব ইন্ফ্রাস্ট্রাকচার ডিপার্টমেন্ট, মোঃ আনোয়ার হোসেন, হেড অব কার্ডস্, ইরফান ইসলাম, হেড অব ক্যাশ ম্যানেজমেন্ট ও প্রিভিলেজ ব্যাংকিং, আজম খান, গ্রুপ চীফ কমিউনিকেশন্স অফিসার, সামিয়া চৌধুরী, ডেপুটি হেড, কমিউনিকেশন্স ডিপার্টমেন্ট এবং মোঃ রজার ইবনে আজাদ, হেড অব এয়ার লাউঞ্জ সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও এই সময় উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24