শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪, শুক্রবার, ২৫জানুয়ারি ২০১৯ঃ  জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, বিএনপিকে ভাঙার কিছু নেই, তারা নিজে নিজেই ভেঙে পড়েছে। কখনো ড. কামাল হোসেন, কখনো লন্ডন থেকে তারেক রহমান, আবার জেল থেকে কখনো খালেদা জিয়া নেতৃত্ব দিচ্ছেন। কে তাদের প্রকৃত নেতা, সেটা বোঝাই দুষ্কর হয়ে পড়েছে।

আজ শুক্রবার সকালে মেহেরপুরের মুজিবনগর স্মৃতিসৌধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ফরহাদ হোসেন।

এ সময় ফরহাদ হোসেন আরো বলেন, মনোনয়ন-বাণিজ্য ও তাদের সিদ্ধান্তহীনতার কারণে নির্বাচনে ব্যাপক ভরাডুবি হয়েছে বিএনপির। জনগণ আর জ্বালাও-পোড়াও সন্ত্রাসীদের পছন্দ করে না। তাই তারা বিভিন্ন সময়ে নানা কথা বলছেন।

মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত জেলা মেহেরপুরের উন্নয়নে কাজ করে যাচ্ছেন বলেও এ সময় উল্লেখ করেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী। তিনি বলেন, বিশেষ করে প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি, রেললাইন করা ও মুজিবনগরে ৫০০ কোটি টাকা ব্যয়ে নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে।

আজ সকাল ১০টার দিকে মুজিবনগরে পৌঁছান ফরহাদ হোসেন। পরে মুজিবনগর স্মৃতিসৌধে ফুল দিয়ে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, জেলা প্রশাসক আতাউল গনি, পুলিশ সুপার মোস্তাফিজুর রহমানসহ অন্যান্য নেতা ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।