শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪,মঙ্গলবার, ২৯ জানুয়ারি ২০১৯ঃ বলিউডের আলোচিত তরুণ অভিনেত্রী সারা আলী খান। তার অভিনয়, লাইফস্টাইল সবকিছু নিয়ে প্রায় সময়ই তিনি আলোচনায় থাকেন। মাঝে মাঝে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হন তারকা পরিবারের এই কন্যা। সম্প্রতি ভারতের ফিল্ম ফেয়ারকে দেয়া এক সাক্ষাৎকারে সৎ মা কারিনার আলমারি থেকে কতগুলো জিনিস চুরি করতে চেয়ে ভাইরাল হয়েছেন তিনি।

ছেলেবেলায় কারিনার ‘কাভি খুশি কাভি গাম’ চলচ্চিত্রে অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন সারা। ভালোবাসার অভিনেত্রী হিসেবে স্থান দিয়েছিলেন মনে। তবে সেই ভালোবাসার অভিনেত্রী সৎ মা হিসেবে জীবনে আসবেন তা ভাবেননি কোনোদিন। এতে রাগ নয় বরং খুশি হয়েছেন। সৎ মা কারিনার লাইফস্টাইল সারা বেশ পছন্দ করেন। তাইতো ফিল্ম ফেয়ারের উপস্থাপক সারাকে জিজ্ঞেস করেন, সুযোগ পেলে কারিনার আলমারি থেকে তিনি কি চুরি করবেন?

জবাবে সারা জানান, আলমারি থেকে সব কিছুই তিনি চুরি করতে চাইবেন। বিশেষ করে কারিনার জুতোগুলো সারার বেশ পছন্দ, তার সব জুতোই চাই বলে জানান সারা। এছাড়া কারিনা যে ধরনের দামি ডিজাইনের পোশাক পরেন, সেসবই তার পছন্দ।

সারা আরও জানান, তিনি মিতব্যয়ী। বেশি দামি জিনিস তিনি কেনেন না। অল্প দামি পোশাক ও জুতো কেনেন। তিনি যে দামি পোশাক পরেন, তা অধিকাংশ ভাড়া করা বলে প্রকাশ করেন সাইফকন্যা।

১৯৯১ সালে অমৃতা সিংকে বিয়ে করেন সাইফ আলী খান। অমৃতা ছিলেন সাইফের থেকে ১২ বছরের বড়। পরিবারের আপত্তি থাকলেও বিয়ে করেন সাইফ। অমৃতাকে বিয়ের পর তাদের ঘরে জন্ম হয় ছেলে ইব্রাহিম আলী খান এবং মেয়ে সারা আলী খান। দুই সন্তানের জন্মের পর পরই অমৃতা সিং-এর সঙ্গে ২০০৪ সালে বিচ্ছেদ হয়ে যায় সাইফের।

এরপর ২০১২ সালে এক সময়ের সহঅভিনেত্রী কারিনা কাপুরকে বিয়ে করেন সাইফ আলী খান। বর্তমানে সাইফ ও কারিনার ঘরে তৈমুর নামে এক ছেলে রয়েছে।