শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪, শনিবার, ০২ ফেব্রুয়ারি ২০১৯ঃ প্রহসনের নির্বাচন বাতিল করে পুন:নির্বাচনের দাবী জানিয়ে ২০ দলীয় জোটের শরিক বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, ৩০ ডিসেম্বর দেশে নির্বাচন হয়নি। আওয়ামী লীগ প্রশাসনকে নিয়ে নির্বাচনকে নির্বাসনে পাঠিয়েছে। আওয়ামী লীগ ১৯৭৩ সালের নির্বাচনের আদলে নির্বাচন করে ১৯৭৫ সালের ২৫ জানুয়ারীর মতো গনতন্ত্রের মোড়কে ডিজিটাল বাকশাল কায়েম করেছে। তাই আওয়ামী ফ্যাসিবাদ মুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় পরিকল্পিত ভাবে গনতান্ত্রিক পন্থায় ঐক্যবদ্ধ কর্মসুচি গ্রহন ও বাস্তবায়ন করতে হবে।
তিনি বলেন, সরকার বাংলাদেশকে গনতন্ত্র ও বিরোধীদল শুন্য করার জন্য নীলনকসার নির্বাচন করেছে। সরকার দলীয় মহাজোটের শরিকদের দিয়ে পুতুল বিরোধী তৈরি করে জনমনে হাসির খোড়াকে পরিনত করেছে। জনগন জাতীয়তাবাদী শক্তিকে রাজপথে বেগম খালেদা জিয়ার মুক্তি ও প্রহসনের নির্বাচন বাতিল করে পুন:নির্বাচনের দাবীতে জোরদার আন্দোলন প্রত্যাশা করছে। তিনি লেবার পার্টির ভাইস চেয়ারম্যান তানভির হোসাইনসহ নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

তিনি আজ (শনিবার) সকাল ১০ টায় ৮৫/১ নয়াপল্টনস্থ লেবার পার্টির কার্যালয়ে ঢাকা মহানগর লেবার পার্টি ও ছাত্রমিশনের নেতাকর্মীদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
লেবার পার্টির মহানগর সভাপতি এস এম ইউসুফ আলীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন লেবার পার্টির ভাইস চেয়ারম্যান মোঃ ফারুক রহমান, মোঃ মোসলেম উদ্দিন, অ্যাডভোকেট আমিনুল ইসলাম রাজু, যুগ্ম-মহাসচিব নুরুল ইসলাম সিয়াম, সাংগঠনিক সম্পাদক হুমাউন কবির, ধর্মবিষয়ক সম্পাদক মাওলানা আনোয়ার হোসেন, সমাজ কল্যান সম্পাদক এস এম সালাউদ্দিন, মহানগর সাধারন সম্পাদক আরিফুর রহমান আরিফ, সহ-সভাপতি হাজি নাসির উদ্দিন, ছাত্রমিশনের সাধারন সম্পাদক সৈয়দ মোঃ মিলন, যুগ্ম-সম্পাদক আনোয়ার হোসেন, শরিফুল ইসলাম ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত প্রমুখ।