শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

‘নির্বাচনী পরাজয় ঢাকতে তামাশা করছে বিএনপি’

খােলাবাজার ২৪,বুধবার, ১৩ ফেব্রুয়ারি ২০১৯ঃ নির্বাচনে শোচনীয় পরাজয় ঢাকতে বিএনপি তামাশা করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বুধবার (১৩ ফেব্রুয়ারি) রাজধানীর এয়ারপোর্টে কাউলা এলিভেটেড এক্সপ্রেসওয়ের কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, বিএনপি বিদেশিদের কাছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন তামাশা বলে অভিযোগ করছে, আসলে তারা নিজেদের শোচনীয় পরাজয় ঢাকতে তাদের ( বিদেশি) কাছে তামাশা করছে।

ওবায়দুল কাদের বলেন, নির্বাচন নিয়ে বিএনপির অভিযোগগুলো অবাস্তব, অবান্তর ও তামাশাপূর্ণ। পরাজয় ঢাকতেই তারা এসব কথা বলছে। নির্বাচন নিয়ে বিএনপি আদালতে অভিযোগ দিক। এনিয়ে আমাদের কোনো  মাথা  ব্যাথা নেই। বিচার বিভাগ স্বাধীন অভিযোগ দিতেই পারে।

তিনি বলেন, বিএনপি ও ঐক্যফ্রন্ট নিবার্চনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিদেশিদের কাছে অভিযোগ করে দেশের সুনাম নষ্ট করেছে। নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল দলের সঙ্গে সংলাপ করেছেন। প্রধানমন্ত্রী উদার মনের মানুষ  বলেই সংলাপ করেছেন। আমরা দলের লোকেরাও এই সংলাপের বিপক্ষে ছিলাম। তার পরেও তিনি সংলাপ করেছেন।  তাদের যেসব দাবি ছিল শেখ হাসিনা সকল দাবি মেনে নিয়েছেন।

ব্যারিস্টার মঈনুল ইসলামের সমালোচনা করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, যারা রাজনৈতিক হয়ে আমলার মনমানসিকতা রাখে, তারা আমলার চেয়ে বড় আমলা।