শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

 

খােলাবাজার ২৪, রবিবার ,১৭ ফেব্রুয়ারি ২০১৯ঃবাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ (বিএফএসএ) নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি ১১ পদে মোট ১০২ জনকে নিয়োগ দেবে।আগ্রহ ও যোগ্যতা থাকলে আপনিও আবেদন করতে পারেন।

পদের নাম ও পদসংখ্যা

চেয়ারম্যানের একান্ত সচিব, খাদ্য বিশ্লেষক, নিরাপদ খাদ্য অফিসার, সহকারী পরিচালক, বৈজ্ঞানিক কর্মকর্তা, মনিটরিং অফিসার, গবেষণা কর্মকর্তা, আইন কর্মকর্তা, জনসংযোগ কর্মকর্তা, পরিসংখ্যান কর্মকর্তা এবং হিসাবরক্ষণ কর্মকর্তা। পদগুলোতে মোট ১০২ জনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয়/ প্রতিষ্ঠান থেকে অণুজীব বিজ্ঞান, রসায়ন, প্রাণরসায়ন, ফলিত রসায়ন, পুষ্টি ও খাদ্যবিজ্ঞান, খাদ্যপ্রযুক্তি, নিরাপদ খাদ্য ব্যবস্থাপনা, আইন, গণযোগাযোগ ও সাংবাদিকতা পরিসংখ্যান, বাণিজ্য, হিসাববিজ্ঞান, মার্কেটিং, ফাইন্যান্স বা ব্যাংকিং বিষয়ে স্নাতক অথবা স্নাতকোত্তর পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। কিছু কিছু পদের জন্য অভিজ্ঞতার প্রয়োজন আছে। প্রার্থীকে স্নাতকে দ্বিতীয় বিভাগ বা সমমানের সিজিপিএতে উত্তীর্ণ হতে হবে।

আবেদনের নিয়ম

আগ্রহী প্রার্থীদের http://bfsa.teletalk.com.bd অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। এ ছাড়া আবেদনের সম্পূর্ণ প্রক্রিয়া বিজ্ঞপ্তিতে উল্লেখ করা আছে।

আবেদনের সময়সীমা

আগ্রহী প্রার্থীরা ১৪ ফেব্রুয়ারি ২০১৯ তারিখ সকাল ৯টা থেকে আগামী ১৩ মার্চ ২০১৯ তারিখ বিকেল ৫টা পর্যন্ত আবেদন করতে পারবেন।

বিস্তারিত বিজ্ঞপ্তিতে