Tuesday , October 15 2019
ব্রেকিং নিউজ :

Home / অর্থনীতি / ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে স্বাধীনতা দিবস উদযাপন

ইসলামী ব্যাংক ফাউন্ডেশনে স্বাধীনতা দিবস উদযাপন


খােলাবাজার ২৪, মঙ্গলবার, ২৬মার্চ ২০১৯ঃ নানা কর্মসূচির মধ্য দিয়ে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন। দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার মিরপুর-১৪ অবস্থিত ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে আলোচনা সভা, সাংস্কৃৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণী ও দোয়ার আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধ ভিত্তিক কবিতা আবৃত্তি, চিত্রাংকন ও দেশাত্ববোধক গান প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।
ইসলামী ব্যাংক ফাউন্ডেশন নির্বাহী পরিচালক গোলাম হাফিজ আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ও ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশের মহাপরিচালক সামীম মোহাম্মাদ আফজাল। স্বাগত বক্তব্য দেন আইবিএফ উপ-নির্বাহী পরিচালক মো.নজিবর রহমান। এছাড়া শুভেচ্ছ বক্তব্য প্রদান করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের এজিএম ও ইনচার্জ সমাজকল্যাণ বিভাগ মিজানুল ইসলাম মোল্লা,জিএম মো. আবু তাহের ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. গোলাম আল-আলীমসহ ঢাকাস্থ ইসলামী ব্যাংক হাসপাতাল সমূহের সুপারেনটেনডেন্ট ও আইবিএফ পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান সমূহের প্রধানগণ।
ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক ইনস্টিটিউট অব টেকনোলজী, ইসলামী ব্যাংক মডেল স্কুল এন্ড কলেজ, ইসলামী ব্যাংক ইন্টান্যাশনাল স্কুল এন্ড কলেজ ও ইসলামী ব্যাংক বালিকা মাদরাসার শিক্ষার্থী ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সদস্যবৃন্দ এবং সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। এছাড়া স্বাধীনতা দিবস উপলক্ষ্যে ইসলামী ব্যাংক হাসপাতালসমূহে আলোচনা সভা, দোয়া মাহফিল, ফ্রি মেডিকেল ক্যাম্প, গরিব ও দু:স্থদের মাঝেও খাবার বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email

About kholabazar 24