বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,শনিবার,৩০মার্চ ২০১৯ঃ গেল এক বছরে ওয়ানডে ক্রিকেটে শুধুমাত্র আফগানিস্তান, হংকং ও জিম্বাবুয়ের বিপক্ষেই জয়ের স্বাদ পেয়েছে পাকিস্তান। অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান সিরিজেও টানা চার ম্যাচে হার। বিশ্বকাপকে সামনে রেখে দলের এমন হতাশাজনক পারফরম্যান্সে কপালে ভাঁজ পড়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)’র। দেশটির প্রধানমন্ত্রী খোদ ইমরান খানও বিষয়টি নিয়ে চিন্তিত।

সাবেক বিশ্বকাপ জয়ী অধিনায়ক এখন দেশের প্রধানমন্ত্রী হলেও ক্রিকেটের খোঁজখবর ভালোই রাখেন। কিন্তু ক্রিকেট নিয়ে কেউ যেন তাকে জ্ঞান না দেন সে বিষয়টিও উল্লেখ করেছেন ইমরান খান। সেইসঙ্গে পাকিস্তান ক্রিকেটকে ঢেলে সাজানোর পরিকল্পনার কথাও জানান।

ইমরান খান দল নির্বাচনে নির্বাচকদের নির্মোহ হওয়ার তাগিদ দিয়েছেন। বলেছেন স্বচ্ছতা বজায় রাখতে।

পিসিবি কর্মকর্তারা যখন ইমরান খানকে বোঝানোর চেষ্টা করেন যে, তারা স্বচ্ছতা বজায় রেখেই দল নির্বাচন করেন তখনই চটে যান তিনি।

বোর্ড কর্মকর্তাদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘৪০ বছর ক্রিকেট খেলেছি। আমাকে কিছু বোঝানোর দরকার নেই। ক্রিকেট নিয়ে কারও জ্ঞান আমি শুনবো না। যা বলছি তাই করুন।’

এসময় পিসিবির বর্তমান সভাপতি এহসান মানি প্রধানমন্ত্রী ইমরান খানকে আশ্বস্ত করেন দলকে ঢেলে সাজানোর ব্যাপারে।

পাকিস্তান ক্রিকেটের বর্তমান হাল নিয়ে বোর্ড কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে ইমরান খান আক্রমণাত্মক মেজাজে ছিলেন বলেও অভিযোগ এক পিসিবি কর্মকর্তার।