শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪, শুক্রবার, ১৯ এপ্রিল ২০১৯ঃপিরোজপুর জেলা প্রতিনিধিঃ আজ কৃষক লীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে শুক্রবার রাতে পিরোজপুর জেলা কৃষক লীগ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথি’র বক্তব্যে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম বলেন, কৃষি প্রধান বাংলাদেশের কৃষকদের সর্মদ্ধ করতে হবে। কৃষকদের অভাব অনাটন দূর করে তাদের মুখে হাসি ফোটাতে হবে এবং বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠি থেকে শুরু করে কেন্দ্র পর্যন্ত একজন মানুষও যেন উন্নয়নের অগ্রজাত্রা থেকে কোন ভাবে বঞ্চিত না হয় সেদিকে লক্ষ রাখতে হবে।

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম বলেন, মুক্তিযুদ্ধের পক্ষের সকলকে নিয়ে আমরা কাজ করতে চাই। পিরোজপুরের উন্নয়নে আমি সকলকে নিয়ে কাজ করতে চাই।

গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম, পিরোজপুরকে একটি আধুনিক উন্নত একটি জনপদে পরিনত করতে চাই। এখানে উন্নয়নের ছোঁয়া লাগেনি একথা কেউ যেন বলতে না পারে।

পিরোজপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা কৃষক লীগের সভাপতির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব হাবিবুর হরমান মালেক, শাজাহান খান তালুকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট এম এ হাকিম হাওলাদার, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ইসাহাক আলী খান পান্না, কেন্দ্রীয় কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী, জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, প্রচার সম্পাদক এডভোকেট খান মো. আলাউদ্দিন, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, জেলা কৃষক লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইদুর রহমান টিটু প্রমুখ।