শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,শনিবার, ২০ এপ্রিল ২০১৯ঃ গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদার অব হিউম্যানিটি। তিনি মমতাময়ী মা, আমারও মা। বিশ্ব মানবতা যখন ভুলুণ্ঠিত তখনই তিনি মানবতা দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। মিয়ামারের সেনাবাহিনীর নিশ্চিত হত্যার হাত থেকে রক্ষা পেতে পালিয়ে আসা অসহায় লাখ লাখ মানুষকে আশ্রয় দিয়ে আমার নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ব মানবতাকে জাগ্রত করেছেন। দিনের পর দিন তাদের খাবার, বস্ত্র, আশ্রয় ও চিকিৎসা সেবা দেয়া হচ্ছে।

আজ উপজেলার দেউলবাড়ি দোবরা ইউনিয়ন পরিষদ ভবন উদ্বোধন শেষে স্থানীয় গাওখালী কলেজিয়েট স্কুল মাঠের আয়োজিত জনসভায় গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী শ ম রেজাউল করিম এ কথা বলেন।

এ সময় গণপূর্ত মন্ত্রী আরো বলেন, আমি শেখ হাসিনার একজন কর্মী, কাজেই আমি আপনাদের এমপি বা মন্ত্রী নই। সেবক হিসাবেই পরিচয় পেতে চাই। ঘুষ-দুর্নীতি মাদককে কোন প্রকার ছাড় দেয়া হবে না।

এসময় গণপূর্ত মন্ত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উন্নয়নের নেত্রী দাবী করে বলেন, এ অনুন্নত গ্রামকে উন্নয়ন করে শহরের সকল সুবিধা এ গ্রামের মানুষ পাবে।

ইসলাম অন্য ধর্মকে আঘাতে বিশ্বাসী নয় উল্লেখ করে তিনি বলেন, আ.লীগ সাম্প্রদায়িক বন্ধনে বিশ্বাসী। আমরা এ এলাকার হিন্দু মুসলমান সকলে এক হয়ে ভাই ভাই হিসাবে থাকতে চাই। তাই এলাকার উন্নয়ন চাইলে শান্ত এ জনপথকে কেউ কখনো অশান্ত করার চেষ্টা করবেন না।

প্রায় ১ কোটি ৫০ হাজার টাকা ব্যায়ে নির্মিত এ ভবনের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন পিরোজপুরের জেলা প্রশাসক মো. সাজ্জাদ হোসেন।

উপজেলা যুবলীগ সভাপতি এম সাইফুদ্দিন কাজী খোকন ও আ.লীগ নেতা মো. ছিদ্দিকুর রহমান তুহিনের পরিচালনায় অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন, জেলা পুলিশের ভারপ্রাপ্ত  পুলিশ সুপার  মোল্লা  মো.  আজাদ, উপজেলা চেয়ারম্যান মাষ্টার অমূল্য রঞ্জন হালদার, এলজিইডির পিরোজপুর জেলা নির্বাহী প্রকৌশলী সুশান্ত রঞ্জন রায়,  উপজেলা নির্বাহী কর্মকর্তা রোজি আক্তার, ইউপি চেয়ারম্যান মাষ্টার মো. অলিউল্লাহ প্রমুখ।

এ সময় উপস্থিত  ছিলেন, গণপূর্ত বিভাগের পিরোজপুর জেলা নির্বাহী প্রকৌশলী বিশ্বনাথ বনিক, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আ. লতিফ, উপজেলা ভাইস চেয়ারম্যান  মো. মোস্তাফিজুর রহমান রঞ্জু, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এস এম বায়েজিদ হোসেন, উপজেলা আ.লীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মাষ্টার মো. মানিরুজ্জামান আতিয়ার, আক্তারুজ্জামান গাউস প্রমুখ।