শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,সোমবার, ২০মে ২০১৯ঃ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক ট্রেনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউট আয়োজিত ‘ফিনান্সিয়াল স্টেটমেন্ট এনালাইসিস’ শীর্ষক দুইদিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা ২০ মে ২০১৯ সোমবার শুরু হয়। ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন। এসময় ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল মোঃ আব্দুর রহীম দুয়ারি, ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী, এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ মুজিবুর রহমানসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও ফরমান আর চৌধুরী বলেন, বিনিয়োগ গ্রাহকদের ফিনান্সিয়াল স্টেটমেন্ট এনালাইসিস খুবই গুরুত্ব¡পূর্ণ বিষয়। একটি প্রতিষ্ঠানের আর্থিক প্রতিবেদনের বিভিন্ন গুরুত্বপূর্ণ সূচক বিশ্লেষণের মাধ্যমে প্রতিষ্ঠানের সার্বিক অবস্থান সম্পর্কে ধারনা পাওয়া যায়। বিশেষ করে কর্পোরেট বিনিয়োগ প্রদানের ক্ষেত্রে সংশ্লিষ্ট কর্মকর্তাকে বিষয়টি ভালোভাবে বুঝে বিনিয়োগ করতে হবে।

ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও কোর্সে অংশগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণলব্ধ জ্ঞান সঠিকভাবে প্রয়োগের পাশাপাশি সহকর্মীদের মধ্যে ছড়িয়ে দেয়ার নির্দেশ প্রদান করেন। কর্মশালায় বিভিন্ন শাখার বিনিয়োগ ও বৈদেশিক বাণিজ্য বিভাগে কর্মরত ৩২ জন কর্মকর্তা অংশ নেন।