Wednesday , July 17 2019
ব্রেকিং নিউজ :

Home / শীর্ষ সংবাদ / ফিল্ডিংয়ে আফগানরা-টাইগার ব্যাটসম্যানদের আত্মবিশ্বাসের জায়গা পোক্ত

ফিল্ডিংয়ে আফগানরা-টাইগার ব্যাটসম্যানদের আত্মবিশ্বাসের জায়গা পোক্ত

খােলাবাজার ২৪, সোমবার ২৪ জুন ২০১৯ঃ বিশ্বকাপ ক্রিকেটের দ্বাদশ আসরে নিজেদের সপ্তম ম্যাচ আফগানিস্তানের মুখোমুখি বাংলাদেশ। টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছে আফগানিস্তান। সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে বিকাল সাড়ে ৩টায় গড়াচ্ছে ম্যাচটি।

বিশ্বকাপে নিজেদের প্রথম জয়ের অপেক্ষায় আজ আফগানরা। পয়েন্ট টেবিলে সবার শেষ দল তারা। এছাড়া, র‌্যাঙ্কিংয়েও তারা মাশরাফিদের পেছনে। সব মিলিয়ে ফেভারিট হিসেবেই আফগানদের মোকাবেলা করবে টিম বাংলাদেশ। তবে তাদের ছোট করে দেখার সুযোগ নেই সাকিব-তামিমদের।

আত্মবিশ্বাসী ব্যাটিং ফর্মে রয়েছে টিম বাংলাদেশ। আফগানিস্তানের মূল শক্তি ‘স্পিন’ মোকাবেলা করে জয়ের ছক কষেছেন সাকিব-মুশফিকরা।

এই বিশ্বকাপে দারুণ ছন্দে বাংলাদেশের বেশির ভাগ ব্যাটসম্যান। আফগানিস্তানের স্পিন শক্তি যতই শক্তিশালী হোক, টাইগার ব্যাটসম্যানরা আত্মবিশ্বাসের জায়গা পোক্ত করেছেন, যে কোনও আক্রমণ মোকাবেলায়। নিজেদের শেষ ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে সেঞ্চুরি করে ফর্মে আছেন মুশফিকও।

এদিকে, ভারতের চোখে চোখ রেখে যেভাবে খেলেছে আফগানিস্তান, বাংলাদেশের জন্য এটি বড় সতর্কবার্তা। তাইতো আফগানদের সঙ্গে ম্যাচে আরও বেশি সতর্ক-সাবধানী হবে মাশরাফি বাহিনী। ভারতের বিপক্ষে দারুণ পারফরম্যান্স দেখিয়েছেন অলরাউন্ডার মোহাম্মাদ নবী। দলে আছেন অভিজ্ঞ স্পিনার রশিদ খান।

তবে নিজেদের কাজটা ঠিকঠাক করতে পারলেও অন্য সমীকরণগুলো মিললে বাংলাদেশের সেমিফাইনালে ওঠা এখনও অসম্ভব কিছু না।

Print Friendly, PDF & Email

About kholabazar 24