Wednesday , July 17 2019
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / মুখ খুললেন হৃতিকের বোনের প্রেমিক

মুখ খুললেন হৃতিকের বোনের প্রেমিক

 খােলাবাজার ২৪, মঙ্গলবার, ২৫ জুন ২০১৯ঃ কিছুদিন আগে নিজের পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছিলেন বলিউড অভিনেতা হৃতিক রোশনের বোন সুনয়না রোশন। সুনয়নার অভিযোগ ছিল, তিনি মুসলিম ছেলেকে ভালোবাসেন। তাই তাঁর পরিবার এই সম্পর্কের বিরুদ্ধে। বাবা রাকেশ রোশন তাঁর প্রেমিককে আতঙ্কবাদী বলেছেন। এমনকি তাঁকে রাকেশ রোশন থাপ্পড়ও মেরেছেন।

এসব ঘটনার পর এবার প্রকাশ্যে এসেছেন সুনয়নার প্রেমিক রুহুল আমিন। ভারতীয় জনপ্রিয় একটি চ্যানেলে সাক্ষাৎকারে রুহুল আমিন রোশন পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন। তিনি বলেছেন, ‘শুধু ধর্মের কারণে কাউকে আতঙ্কবাদী বলে অভিহিত করা খুবই অপমানজনক। এর তীব্র নিন্দা হওয়া উচিত।’ তিনি বলেন, ‘এটা আফসোসের বিষয় যে আমার আর সুনয়নার সম্পর্কে রাকেশ রোশন ও পিংকি রোশন খুশি নন।

আমাদের বন্ধুত্ব নিয়ে ওনাদের আপত্তি আছে। আমি জানতে পেরেছি, সুনয়নার আশপাশে নিরাপত্তা আরও জোরদার করা হয়েছে। আমাদের বন্ধুত্বের পরে এসব ঘটনা ঘটেছে। এ ব্যাপারে সুনয়না যখন আমাকে বলেছিল, তখন আমার বিশ্বাস হয়নি। আমি খুব হেসেছিলাম। কিন্তু এসব সত্যি।’

রুহুল বলেছেন, ধর্ম ও ভৌগোলিক কারণের ভিত্তিতে আতঙ্কবাদী হিসেবে চিহ্নিত করার মানসিকতা বদলাতে হবে। এ ধরনের মানসিকতার বিরুদ্ধে রুখে দাঁড়ানোর কথা বলেন তিনি। রুহুল আরও বলেন, ‘সুনয়না আত্মবিশ্বাসের সঙ্গে নিজের জীবন নতুন করে শুরু করতে চেয়েছিল। ও চায় ওর পরিবার যেন ওকে সমর্থন করে।’ রুহুল প্রশ্ন তোলেন, হৃতিক যখন মুসলিম সুজান খানকে বিয়ে করেছিলেন, তখন কোনো সমস্যা হয়নি। তবে এখন কেন এ ব্যাপারে আপত্তি উঠছে?

ভারতীয় এক ওয়েবসাইটে সাক্ষাৎকারে সুনয়না বলেছিলেন, তিনি রুহুল আমিন নামের এক মুসলিম ছেলেকে ভালোবাসেন। রুহুল সাংবাদিক। ফেসবুকের মাধ্যমে তাঁদের পরিচয় হয়। সুনয়না পরিবারের ভয়ে রুহুলের নম্বর সেভ পর্যন্ত করতে পারেননি বলে জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24