Wednesday , July 17 2019
ব্রেকিং নিউজ :

Home / রাজনীতি / সরকার হীন রাজনৈতিক স্বার্থ চরিতার্থের কুমতলবে প্রলাপ বকছে : গণফোরাম

সরকার হীন রাজনৈতিক স্বার্থ চরিতার্থের কুমতলবে প্রলাপ বকছে : গণফোরাম

খােলাবাজার ২৪,বুধবার,২৬ জুন ২০১৯ঃ গণফোরাম নেতৃবৃন্দ বলেছেন, সরকার হীন রাজনৈতিক স্বার্থ চরিতার্থ করার কুমতলবে প্রলাপ বকছে। বুধবার নির্বাহী সভাপতি অধ্যাপক ড. আবু সাইয়িদ ও অ্যাডভোকেট সুব্রত চৌধুরী এবং সাধারণ সম্পাদক ড. রেজা কিবরিয়া এক বিবৃতিতে একথা বলেন। দলের যুগ্ম সাধারণ সম্পাদক মোশতাক আহমেদ স্বাক্ষরে এ বিবৃতিতে এসব কথা বলা হয়।

মঙ্গলবার সংসদে আওয়ামী লীগ নেতা মো. নাসিম, গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষনেতা ড. কামাল হোসেন সম্পর্কে বক্তব্যের জবাবে তারা এসব কথা বলেন। মোহাম্মদ নাসিম সংসদে বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপির সঙ্গে জোট গড়েড.  কামাল হোসেন কার্যত আওয়ামী লীগের পক্ষেই কাজ করেছেন।

নাসিমের এ বক্তব্যের প্রতিবাদ জানিয়ে গণফোরাম নেতৃবৃন্দ বলেন, ড. কামাল হোসেন সর্ম্পকে সংসদে কুরুচিপূর্ণ উদ্দেশ্য মূলক শিষ্টাচার বিরোধী মিথ্যাচার করা হয়েছে। এর নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তারা বলেন, ভোটারবিহীন ও আগের রাতে ব্যালটবাক্স ভর্তি করা জনগণ কর্তৃক প্রত্যাখ্যাত বর্তমান পার্লামেন্টের সরকার দলীয় নেতা মো. নাসিমের কাছে- এর থেকে বেশী ভদ্রতা আশা করা যায় না।

জনগণের অংশগ্রহণে গড়ে উঠা জাতীয় ঐক্যফ্রন্টের শক্তিতে ভীত ও গণবিচ্ছিন্ন বর্তমান সরকার ও সংসদ মানুষের মধ্যে বিভ্রান্তি ও অনৈক্য সৃষ্টি করার লক্ষে মো. নাসিম এই মিথ্যাচার করেছে। তাই জাতীয় ঐক্যকে আরো শক্তিশালী ও সুদৃঢ় করে গণতান্ত্রিক আন্দোলনকে সফল করার মধ্য দিয়ে এ ধরনের ধৃষ্টতার জবাব দিতে হবে বলে বিবৃতিতে অভিমত ব্যক্ত করেন নেতৃবৃন্দ।

Print Friendly, PDF & Email

About kholabazar 24