Friday , August 23 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / পিরোজপুর ইন্দুরকানীতে আঃলীগের নেত্রীর দুই পা ভাঙ্গায়-আঃলীগ নেতার বিরুদ্ধে মামলা

পিরোজপুর ইন্দুরকানীতে আঃলীগের নেত্রীর দুই পা ভাঙ্গায়-আঃলীগ নেতার বিরুদ্ধে মামলা

খােলাবাজার ২৪,রবিার,১৪জুলাই,২০১৯ঃ পিরোজপুর প্রতিনিধিঃনাছরুল্লাহ আল কাফীঃ পিরোজপুরের ইন্দুরকানীতে আওয়ামী লীগের নারী নেত্রী সেলিনা বেগমের দুই পা রড দিয়ে পিটিয়ে ভেঙ্গে দেয়ায় উপজেলা আওয়ামীলীগের সেক্রেটারী মনিরুজ্জামান মৃধাসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ। ইন্দুরকানী থানা সূত্রে জানা যায়, শুক্রবার সকালে নারী নেত্রী সেলিনা বেগমের উপরে হামলার ঘটনায় আজ রবিবার পিরোজপুর আদালতে মামলা হয়েছে। সেলিনার স্বামী জাহিদ হাওলাদার বাদি হয়ে মামলা করেছেন,মামলার এজাহার থানায় পৌছেছে। এ মামলায় ইন্দুরকানী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মৃধা ও তার ছেলে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি এবং ইউপি সদস্য মাহামুদুর রহমান সোহেলকে আসামী করা হয়েছে। ঘটনার সাথে সম্পৃক্ত থাকার অভিযোগে চরনি পত্তাশী গ্রামের ফজলুল ফকিরের ছেলে লোকমান ফকিরকে (৫০) আটক করা হয়েছে।
এ বিষয়ে ইন্দুরকানী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড এম. মতিউর রহমান জানান, সেলিনা আওয়ামী পরিবারের সদস্য। তার উপর হামলার তীব্র প্রতিবাদ জানাই। যারা এ ঘটনার সাথে সম্পৃক্ত তাদের দ্রুত আইনের আওতায় নেয়া হোক। এছাড়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মনিরুজ্জামানকে রাজনৈতিক ভাবে হেয় করার জন্য একটি মহল এই মামলায় আসামী করেছে। সে অনেক দিন ধরে ঢাকায় রয়েছে।
ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান জানান, সেলিনার উপর হামলার ঘটনায় উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদকসহ ১৪ জনের বিরুদ্ধে মামলা করা হয়েছে,আমরা একজনকে আটক করেছি। অন্যদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।
উল্লেখ্য শুক্রবার সকালে উপজেলার চরনি পত্তাশী গ্রামে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষরা হামলা চালিয়ে মহিলা লীগ নেত্রী সেলিনা বেগমের(৩৮) দুই পা রড দিয়ে পিটিয়ে ভেঙ্গে দেয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24