Friday , August 23 2019
ব্রেকিং নিউজ :

Home / সারাদেশ / নরসিংদীতে মেয়েকে ধর্ষণ পিতা গ্রেফতার!

নরসিংদীতে মেয়েকে ধর্ষণ পিতা গ্রেফতার!


খােলাবাজার ২৪,রবিার,১৪জুলাই,২০১৯ঃ মোঃরাসেল মিয়াঃ নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীতে স্ত্রীর অনুপস্থিতিতে নিজের ১২ বছর বয়সী মেয়েকে কয়েক মাস ধরে ধর্ষণের অভিযোগে মমিন মিয়া (৩৫) নামের এক রাজমিস্ত্রিকে গ্রেপ্তার করেছে পুলিশ। সে কুষ্টিয়া সদর উপজেলার হরি নারায়ণপুর এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে।
আজ রবিবার দুপুরে তাকে নরসিংদী সদর উপজেলার মাধবদী পৌর এলাকার আনন্দী মহল্লা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
পুলিশ জানায়, মমিন মিয়া পেশায় একজন রাজমিস্ত্রি। রাজমিস্ত্রি পেশার সুবাধে গত ৫ বছর ধরে মাধবদী থানার আনন্দী এলাকার হোসেন মিয়ার বাড়িতে ভাড়া থাকতো। তাঁর স্ত্রী ও ভুক্তভোগী মেয়ের মা মাধবদীতে একটি পাওয়াললুম ফ্যাক্টরিতে কাজ করেন। মায়ের অনুপস্থিতিতে গত ২ মাস পূর্বে নিজ কিশোরী মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করে পিতা মমিন মিয়া। ধর্ষণের বিষয়টি ওই কিশোরী তাঁর মাকে জানালে লোকলজ্জার ভয়ে মা বিষয়টি গোপন রাখেন। এরপর থেকে প্রায় সময় নিজ মেয়েকে ধর্ষণ করতে থাকে সে।
আজ রবিবার সকালে পুণরায় মেয়েকে জোরপূর্বক ধর্ষণ করলে দুপুরে মেয়েটির মা মাধবদী থানায় এসে অভিযোগ করেন। আর এই অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত মমিন মিয়াকে গ্রেপ্তার করে।
থানায় ওই কিশোরীর মা বলেন, আগেও মেয়েকে যখন এই নরপশু ধর্ষণ করেছে তখন মেয়ে আমাকে ঘটনাটি জানিয়েছে। তখন তাকে আমি জিজ্ঞাসা করলে সে ক্ষমা চেয়ে, জীবনে আর এ ধরনের কাজ করবে না বলে অঙ্গীকার করে। পরে মেয়ের ভবিষ্যতের কথা চিন্তা করে আর লোক লজ্জার ভয়ে ঘটনা প্রকাশ করিনি। কিন্তু আজ সে আবার যখন একই কাজ করল তখন তাকে আর ক্ষমা করা যায় না। আমি তাঁর সর্বোচ্চ শাস্তি কামনা করছি।
মাধবদী থানার ওসি আবু তাহের দেওয়ান বলেন, ধর্ষণের শিকার কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদি হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24