Friday , August 23 2019
ব্রেকিং নিউজ :

Home / অর্থনীতি / আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড-এ ফাউন্ডেশন কোর্স অন ব্যাংকিং উদ্বোধন

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড-এ ফাউন্ডেশন কোর্স অন ব্যাংকিং উদ্বোধন

খােলাবাজার ২৪,সোমবার ,১৫জুলাই,২০১৯ঃ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড ট্রেনিং অ্যান্ড রিসার্চ ইনস্টিটিউটের উদ্যোগে নতুন নিয়োগপ্রাপ্ত কর্মকর্তাদের জন্য ‘ফাউন্ডেশন কোর্স অন ব্যাংকিং’ শীর্ষক দুই সপ্তাহব্যাপী প্রশিক্ষণ কোর্স ১৫ জুলাই, ২০১৯ সোমবার উদ্বোধন করা হয়। ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী প্রধান অতিথি হিসেবে কোর্সের উদ্বোধন করেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক আলহাজ্জ আব্দুল মালেক মোল্লা।
এসময় আরও উপস্থিত ছিলেন উপব্যবস্থাপনা পরিচালক মোঃ ফজলুল করিম, মোহাম্মদ জুবায়ের ওয়াফা, শাব্বির আহমেদ, মোঃ শফিকুর রহমান, সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট কাজী মাহমুদ করিম, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল মোঃ আব্দুর রহীম দুয়ারি, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ইঞ্জিনিয়ার মোঃ হাবীব উল্লাহ, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব এইচআর মোঃ মাজহারুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট জালাল আহমেদ এবং ভাইস প্রেসিডেন্ট তৌহিদ সিদ্দিকী।
প্রধান অতিথির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক ও সিইও ফরমান আর চৌধুরী নবনিযুক্ত অফিসারদের ব্যাংকের পক্ষ থেকে অভিনন্দন জানান। তিনি বলেন, সেবার উদ্দেশ্য নিয়ে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক প্রতিষ্ঠা লাভ করেছিল। আধুনিক ব্যাংকিং সেবার মাধ্যমে মানুষের দৈনন্দিন কার্যক্রমের সঙ্গী হওয়ায়ই এ ব্যাংকের মূল লক্ষ্য। এক্ষেত্রে দ্রুততম সময়ে আন্তরিক গ্রাাহক সেবা প্রদানের কোনো বিকল্প নেই। তিনি নতুন নিয়োগপ্রাাপ্ত অফিসারদের দক্ষতা বৃদ্ধি এবং গ্রাহকসেবায় বিশেষ গুরুত্ব আরোপের নির্দেশ দেন।

Print Friendly, PDF & Email

About kholabazar 7x24