শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
খােলাবাজার ২৪,বুধবার ,১৭জুলাই,২০১৯ঃ  তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ আজ বুধবার দুপুরে চট্টগ্রাম নগরীর একটি কমিউনিটি সেন্টারে নগর আওয়ামী লীগ আয়োজিত এক আলোচনা সভায় বক্তব্য দেন।

জনগণের সমর্থন ছাড়া আওয়ামী লীগ একদিনও ক্ষমতায় থাকতে চায় না বলে মন্তব্য করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে দেশ না থাকলে দেশ আবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হবে।

আজ বুধবার দুপুরে চট্টগ্রাম নগরীর একটি কমিউনিটি সেন্টারে নগর আওয়ামী লীগ আয়োজিত ‘গণতন্ত্র বন্দি দিবসের’ আলোচনা সভায় মন্ত্রী এসব কথা বলেন।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে আলোচনায় অন্যদের মধ্যে অংশ নেন সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেন, শেখ হাসিনার জাদুকরি নেতৃত্বে দেশ আজ বদলে গেছে। শহরের সুযোগ-সুবিধা পৌঁছে গেছে গ্রামে। ডিজিটাল বাংলাদেশ আজ বাস্তবতা।

তিনবার রাষ্ট্রক্ষমতায় আসায় এই দলে অনেক সুযোগসন্ধানী ঢুকে পড়েছে উল্লেখ করে নেতাকর্মীদের সজাগ থাকারও নির্দেশ দেন হাছান মাহমুদ। এ সময় দেশরক্ষায় শেখ হাসিনার হাতে ক্ষমতা যেন অটুট থাকে, সে লক্ষ্যে সবাইকে কাজ করার আহ্বান জানান তথ্যমন্ত্রী।

ড. হাছান মাহমুদ বলেন, ‘জনগণের সমর্থন ছাড়া আওয়ামী লীগ একদিনও ক্ষমতায় থাকতে চায় না। অব্যাহতভাবে জনগণের সমর্থন পেতে হলে জনগণের পাশে থাকতে হবে। শেখ হাসিনা সব সময় জনগণের পাশে ছিলেন বিধায় জনগণও তাঁর পাশে আছেন। আর শেখ হাসিনার কারণেই আওয়ামী লীগ তিন-তিনবার রাষ্ট্রক্ষমতায়। শেখ হাসিনার হাতে দেশ না থাকলে আবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হবে।’