শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪, শনিবার ,২০জুলাই,২০১৯ঃ বাংলাদেশের বিপক্ষে কলম্বোতে অনুষ্ঠিত হতে যাওয়া তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে শ্রীলঙ্কা। তাই প্রথম সিরিজের জন্য দিমুথ করুণারত্নেকে অধিনায়ক করে ২২ জনের বড় স্কোয়াড ঘোষণা করেছে লঙ্কান নির্বাচকরা।

শুক্রবার ঘোষণা করা হয়েছে তাদের এই স্কোয়াড।

এত বড় স্কোয়াডে দুই ‍ওপেনার ডিকবেলা ও গুনাথিলাকারের সঙ্গে দলে ফিরেছেন শিহান জয়াসুরিয়া, দাসুন শানাকা, ভানিন্দু হাসারঙ্গা, আকিলা ধনাঞ্জয়া, ‍আমিলা আপোন্সো, লাকশান সান্দাকান ও লাহিরু মধুশানকা।

এদিকে বিশ্বকাপে জায়গা পাওয়া দুই ক্রিকেটার তাদের দল থেকে বাদ পড়েছেন। তারা হলেন অভিজ্ঞ পেসার সুরঙ্গা লাকমাল ও লেগ স্পিনার জেফরি ভ্যান্ডারসে।

শ্রীলঙ্কা স্কোয়াড: দিমুথ করুণারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, অভিষ্কা ফার্নান্ডো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুজ, লাহিরু থিরিমানে, শিহান জয়াসুরিয়া, ধনাঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকবেলা, দানুস্কা গুনাথিলাকা, দাসুন শানাকা, ভানিন্দু হাসারঙ্গা, আকিলা ধনাঞ্জয়া, ‍আমিলা আপোন্সো, লাকশান সান্দাকান, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, লাহিরু মধুশানকা।

উল্লেখ্য, আগামী ২৬ জুলাই বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে স্বাগতিক শ্রীলঙ্কা।  এরপরে ২৮ ও ৩১ জুলাই দ্বিতীয় ও তৃতীয় ওয়ানডে ম্যাচ হবে।