শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
খােলাবাজার ২৪, সোমবার,১৯আগস্ট ,২০১৯ঃ  চিলি এবং মেক্সিকোর বিপক্ষে আগামী মাসে প্রীতি ম্যাচ খেলবে আর্জেন্টিনা। ওই ম্যাচের জন্য ঘোষিত ২৭ সদস্যের দলে নেই লিওনেল মেসি। কোপা আমেরিকায় দুর্নীতির অভিযোগ আনায় কনমেবল তাকে তিন ম্যাচ নিষিদ্ধ করেছে। আর্জেন্টিনা কোচ লিওনেল স্কালোনিকে তাই মেসি ছাড়াই দল ঘোষণা করতে হয়েছে। তবে ঘোষিত দলে ম্যানসিটি স্ট্রাইকার সার্জিও আগুয়েরো এবং পিএসজি উইঙ্গার অ্যাঞ্জেল ডি মারিয়াও নেই।

আক্রমণভাগের দায়িত্বে রাখা হয়েছে পাউলো দিবালা এবং লউতারো মার্টিনেজদের ওপরে। এছাড়া আর্জেন্টিনার ঘোষিত দলে বেশিরভাগই তরুণ ফুটবলার। তার ঘোষিত দলের সাতজন আর্জেন্টিনার হয়ে অভিষেকের অপেক্ষায় আছেন। ওই সাত জনের মধ্যে লিওনার্দো ব্যালের্ডি বরুশিয়া ডর্টমুন্ডে এবং লুকাস ওকাম্পোস খেলেন সেভিয়াতে। বাকিরা আর্জেন্টিনার লিগেই খেলেন।

এছাড়া ২০ বছর বয়সী তরুণ ম্যাক অ্যালিস্টার বোকা জুনিয়র থেকে ধারে ইংলিশ ক্লাব ব্রাইটনে গেছেন। আগামী ৫ সেপ্টেম্বর চিলির মুখোমুখি হবে আর্জেন্টিনা। পাঁচদিন পরে খেলবে মেক্সিকোর বিপক্ষে। ওই দুই ম্যাচ ছাড়াও মেসি অক্টোবরে জার্মানির বিপক্ষে একটি প্রীতি ম্যাচেও খেলতে পারবেন না।

প্রীতি ম্যাচের আর্জেন্টিনা দল:

গোলরক্ষক: এস্তেবান আনদ্রাদা (বোকা জুনিয়র্স), ফ্রাঙ্কো আরমানি (রিভার প্লেট), অগাস্টিন মারচেসিন (পোর্তো)

ডিফেন্ডার: নিকোলাস ওটামেন্ডি (ম্যানচেস্টার সিটি), জার্মান পেজ্জালা (ফিওরেন্টিনা), মার্কোস রোহো (ম্যানচেস্টার ইউনাইটেড), নিকোলাস তাগলিয়াফিকো (আয়াক্স), লুকাস মার্টিনেজ কুয়ার্তা (রিভার প্লেট), লিওনার্দো ব্যালের্ডি (বরুশিয়া ডর্টমুন্ড), গঞ্জালো মন্তিয়েল (রিভার প্লেট), নিকোলাস ফিগাল (ইন্ডিপেন্ডিয়েন্ট)

মিডফিল্ডার: মার্কোস আকুইনা (স্পোর্টিং লিসবন), লিয়ান্দ্রো পারেদেস (পিএসজি), জিওভান্নি লো চেলসো (টটেনহাম হটস্পার), গিদো রদ্রিগেজ (ক্লাব আমেরিকা), নিকোলাস ডমিঙ্গুয়েজ (ভেলেজ সার্সফেল্ড), রদ্রিগো দি পল (উদিনেসে), এজেকিয়েল প্যালাসিওস (রিভার প্লেট), মাতিয়াস জারাচো (রেসিং), রবার্তো পেরেইরা (ওয়াটফোর্ড), লুকাস ওকাম্পোস (সেভিয়া), ম্যানুয়েল লানজিনি (ওয়েস্ট হ্যাম), অ্যালেক্সিস ম্যাক অ্যালিস্টার (বোকা জুনিয়র্স)

ফরোয়ার্ড: পাওলো দিবালা (জুভেন্টাস), লওতারো মার্টিনেজ (ইন্টার মিলান), আডলফো গাইচ (সান লরেঞ্জো)।