শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,মঙ্গলবার,১৫অক্টোবর,২০১৯ঃ বরিশালে শেষ হল এসএমই ফাউন্ডেশন ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প- টেকনিক্যাল এসিসটেন্স টু বিসিক’র আয়োজনে“এসএমই পণ্যের জন্য ডিজিটাল মার্কেটিং”শীর্ষক ৩ দিনব্যাপী এক প্রশিক্ষণ কোর্স। নগরীর বিএম কলেজ রোডের বাংলাদেশ কম্পিউটার কাউন্সিলের কম্পিউটার ল্যাবে এ প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়।

এ ডিজিটাল মার্কেটিং প্রশিক্ষণে ২০ জন উদ্যোক্তাকে বিনামূল্যে ই – মার্কেটিং এবং ডিজিটাল মার্কেটিং প্রশিক্ষণ দেয়া হয়। যেসব উদ্যোক্তার ফেসবুক, অনলাইন, ইউটিউব এবং ওয়েবে এসএমই পণ্যের পেইজ আছে, তাদের দক্ষতা বৃদ্ধি করে সফল উদ্যোক্তা হিসেবে গড়ে তুলতে এ প্রশিক্ষণের আয়োজন করা হয়। ইউরোপিয়ান ইউনিয়নের দক্ষ প্রশিক্ষকরা ৩দিন ব্যাপী এ কোর্স পরিচালনা করেন।প্রশিক্ষণ শেষ অংশগ্রহণকারীদের মাঝে সনদ পত্র বিতরণ করা হয়। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এসএমই ফাউন্ডেশনও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের কর্মকর্তারা।
এর আগে ঢাকা, ফরিদপুর, ময়মনসিংহ ৮০ জন উদ্যোক্তাকে ডিজিটাল মার্কেটিং প্রশিক্ষণ দেয়া হয়।এছাড়া চট্টগ্রাম, রাজশাহী ও সিলেটেও এ প্রশিক্ষণ দেবে প্রিজম প্রকল্প ও এসমএমই ফাউন্ডেশন।