বৃহঃ. এপ্রি ২৫, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
খােলাবাজার ২৪,মঙ্গলবার,০৫নভেম্বর,২০১৯ঃ বাংলাদেশের ক্রিকেট নিয়ে যে কয়জন খেলোয়াড় কটাক্ষ করেছেন তাদের মধ্যে বীরেন্দর শেবাগ অন্যতম। ধারাবাহিকতা বজায় রেখে ভারত-বাংলাদেশ সিরিজের আগেও একটি ব্যাঙ্গ বিজ্ঞাপনে ছিলেন তিনি।

তবে টাইগাররা প্রথম ম্যাচ জিতে যাওয়ায় সে বিজ্ঞাপনের মুখে ছাই পড়েছে। তবে এখনো চুপ নেই শেবাগ। বাংলাদেশ সিরিজ জিতলে টুইট করা ছেড়ে দেবেন বলে ঘোষণা দিয়েছেন।

মূল ঘটনা, কিছুদিন আগে স্টার স্পোর্টসের একটি বিজ্ঞাপনে টি-টোয়েন্টি সিরিজে ভারতের মুখোমুখি হয়ে একবারও জিততে পারেনি বাংলাদেশ। জয়ের খুব কাছে গিয়েও ফিরে আসতে হয় দুইবার। ২০১৬ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ আর ২০১৮ সালের নিদাহাস ট্রফির ফাইনালের চিত্র কারোই ভোলার কথা নয়।

টি-টোয়েন্টি সিরিজে বিশ্বসেরা ব্যাটসম্যান কোহলি খেলছেন না। সেই বিজ্ঞাপনে দেখানো হয়, কোহলি না খেলায় আনন্দে নাচছে বাংলাদেশ। সেখানে শেবাগ বলেন, কোহলি না থাকতেই যদি এতো লাফায় তবে প্রথমবার ম্যাচ জিতলে না জানি কি করবে।

এদিকে টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেই জিতে যায় বাংলাদেশ। তবে দারুণ জয়ের পরেও বিন্দুমাত্র উচ্ছ্বাস প্রকাশ করেননি মুশফিক-রিয়াদরা। এ যেনো শেবাগের কটাক্ষেরই নীরব প্রতিবাদ।

এরপর নতুন করে একটি বিজ্ঞাপনে দেখা যাচ্ছে। সেখানে তিনি বলেন, ভগবান আমি টুইট করা ছেড়ে দেবো। শুধু এই টি-টোয়েন্টিটা সামলে দাও। এরপর বাংলাদেশের শক্তি সামর্থ্যকে অবজ্ঞা করে আবারও মন্তব্য করেন শেবাগ। এসময় তিনি বলেন, হেরে যাবার ভয় নেই। শুধু এদের নাটকের চিন্তা।