শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,সোমবার,১১নভেম্বর,২০১৯ঃমোঃরাসেল মিয়াঃনরসিংদীপ্রতিনিধিঃ নরসিংদীর শিবপুরে পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হারুনুর রশীদ খান কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম উল্লেখ করে দেয়া কুরুচিপূর্ণ বক্তব্যের প্রতিবাদে মানববন্ধন করেছে দলের একাংশের নেতাকর্মীরা। আজ সোমবার দুপুরে শিবপুর উপজেলা সদর রোডে অনুষ্ঠিত মানববন্ধনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা অংশ নেন। মানববন্ধন শেষে নেতাকর্মীদের অংশগ্রহণে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে শিবপুর বাসস্ট্যান্ডে অনুষ্ঠিত হয় সমাবেশ।
সমাবেশে বক্তারা অভিযোগ করে বলেন, গত শুক্রবার (০৮ নভেম্বর) উপজেলার পুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ খান।
এসময় বিগত নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে কাজ করা নেতাকর্মীদের দলীয় পদ দেয়াসহ তার বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তোলা হয়। এসব অভিযোগের জবাবে উপজেলা আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ খান দলের সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নাম উল্লেখ করে কুরুচিপূর্ণ বক্তব্য রাখেন। এ নিয়ে দলের নেতাকর্মীদের মধ্যে তাৎক্ষনিক সমালোচনার ঝড় উঠে। পরে সম্মেলনে রাখা এ বক্তব্যের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে যায়। এ কুরুচিপূর্ণ বক্তব্যের নিন্দা জানিয়ে বক্তারা বিতর্কিত হারুন অর রশিদ খানকে বহিষ্কার করাসহ তার শাস্তি দাবি করেন। অন্যথায় আরও কঠোর আন্দোলনের হুশিয়ারী দেন তারা।
শিবপুর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আজিজুর রহমান খান ভুলুর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল হাই মাষ্টার, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ আলম ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সৈয়দ মাসুদ পারভেজ, জেলা যুবলীগের সহ সভাপতি জুনায়েদুল হক ভূঁইয়া জুনুসহ অন্যান্যরা।