বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,শনিবার, ১৬নভেম্বর,২০১৯ঃজাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলা উপজেলা শাখার বাংলাদেশ দলীল লেখক সমিতির ত্রি-বার্ষিকী কমিটির নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে মতিউর রহমান চৌধুরী সভাপতি ও আফাজ উদ্দিন সরকার আফি সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন। শনিবার (১৬-নভেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৩টা পযন্ত উপজেলা সাব রেজিস্ট্রার অফিস কার্যালয়ে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

জানা গেছে মোট ভোটের সংখা ৭৮টি তার মধ্যে মতিউর রহমান চৌধুরী সভাপতি পদে ৬৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী আবুল হোসেন ৮ ভোট পায়। সামছুল হক সহ-সভাপতি পদে ৫২ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দি মিজানুর রহমান ১৭ ভোট পায়।
সাধারণ সম্পাদক পদে আফাজ উদ্দিন সরকার আফি ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দি রবিউল আলম ১৮ ভোট পায়। সহ-সাধারণ সম্পাদক পদে শ্যামাপদ রায় ৪০ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দি আব্দুর রশিদ ২৫ ভোট পায় ও তোজাম্মেল হক কোষাধ্যক্ষ পদে ৫১ ভোট পেয়ে নির্বাচিত হন, তার নিকটতম প্রতিদ্বন্দি প্রার্থী মাসুদুজ্জামান মাসুদ ২২ ভোট পায়।

উল্লেখ্য: ডিমলা সাব রেজিস্ট্রার রাম জীবন কুন্ড প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন লুৎফর রহমান সরকার, জাকির হোসেন ও আজিজুল হক সরকার।