শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার ২৪,শনিবার, ১৬নভেম্বর,২০১৯ঃ মোঃরাসেল মিয়াঃনরসিংদীপ্রতিনিধিঃ নরসিংদী জেলা মুক্তিযোদ্ধালীগের পরিচিতি সভা আজ শনিবার নরসিংদী পৌর মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।
মুক্তিযোদ্ধালীগের জেলা কমিটির সভাপতি ও সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার, বীর মুক্তিযোদ্ধা মুনসুর আহমেদ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধালীগ এর কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সভাপতি  বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন (মানিক),প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধালীগ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ ফজলুল হক আকন্দ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধালীগ এর কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ আঃ লতিফ।
এতে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযোদ্ধালীগ নরসিংদী জেলা কমিটির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ সামসু উদ্দিন। বীর মুক্তিযোদ্ধা জিল্লুর রহমান কিরণ এর সঞ্চালনায় অনুষ্ঠিত পরিচিতি সভায় অন্যান্যনের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা,অবসরপ্রাপ্ত মেজর,নরসিংদী জেলা কমিটির সহ সভাপতি আঃ বাতেন,মাহবুব রহমান ফরাজী,যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ চন্দ্র দাস,এস এম বায়েজিদ,হুমায়ুন কবীর,নরসিংদী সদর উপজেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মোঃ মজিবর রহমান ফরাজী,সাধারণ সম্পাদক মোঃ মরম আলী (সুমন),মনোহরদী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী মজিবুর রহমান,মোঃ অহিদুজ্জামান সরকার প্রমুখ। সভায় মুক্তিযোদ্ধে শহীদদের স্মরণে ১ মিনিট নীরবে দাড়িয়ে তাদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।
প্রধান অতিথি বলেন, প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য দিনরাত কাজ করে চলেছেন। তিনি মুক্তিযোদ্ধালীগকে স্বীকৃতি দিয়েছেন। সেজন্য আমরা প্রতি জেলা ও বিভাগে কমিটি গঠনের কাজ সম্পন্ন করেছি। তিনি আরো বলেন মুক্তিযোদ্ধারা নয় মাস যুদ্ধ করে দেশ স্বাধীন করেছে। তাই এই স্বাধীন দেশে জঙ্গী,সন্ত্রাস,দুর্নীতি মাদক নির্মূল করতে  বর্তমান সরকারের অভিযান সফল করতে আমরা মুক্তিযোদ্ধারা ঐক্য বদ্ধ। আসুন মুক্তিযোদ্ধা ও মুক্তিকামী জনতাকে সাথে নিয়ে বাংলাদেশে মুক্তিযোদ্ধালীগের পতাকা তলে জননেত্রী শেখ হাসিনার অতন্দ্র প্রহরী হিসেবে দেশ ও জাতির সার্থে এবং মুক্তিযোদ্ধের চেতনা বাস্তবায়নে সরকারের মাদক ও ভেজাল বিরোধী অভিযান সফল করি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করব বলে আমরা মুক্তিযোদ্ধারা ও বাংলাদেশ মুক্তিযোদ্ধালীগের নেতৃবৃন্দ এবং কর্মীগণ ঐক্যবদ্ধ।
এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধালীগ নরসিংদী জেলা বিভিন্ন থানা ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ এবং বাংলাদেশ মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ,নরসিংদী জেলা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ নরসিংদী জেলার মুক্তিযোদ্ধালীগের ৫১সদস্য বিশিষ্ট জেলা কমিটিকে সবার সামনে পরিচয় করিয়ে দেন।