শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪, বৃহস্পতিবার, ০৫ ডিসেম্বর  ২০১৯ঃ  বঙ্গবন্ধু বিপিএলের জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ প্রায় প্রস্তুত। দুদিন পর এ মঞ্চ কাঁপাতে আসছেন ভারতের সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম, কৈলাস খের; বাংলাদেশের শিল্পীদের মধ্যে থাকছেন জেমস ও মমতাজ। উদ্বোধনী অনুষ্ঠানের টিকিটের দাম ও প্রাপ্তিস্থান জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মঞ্চের সামনে মিরপুর শের-এ বাংলা স্টেডিয়ামের মাঠে বসে সালমান খান ও ক্যাটরিনা কাইফের অনুষ্ঠান দেখতে হলে কিনতে হবে ১০ হাজার টাকার টিকিট। গ্র্যান্ড স্ট্যান্ডে বসে দেখতে হলে নিতে হবে ২ হাজার ৫০০ টাকার টিকিট। সবচেয়ে ‘সুলভ’ ক্লাব হাউসের টিকিটের দাম ১ হাজার টাকা। আগেই জানিয়ে দেওয়া হয়েছে, মাঠে কিংবা গ্যালারিতে বসে এই অনুষ্ঠান দেখার সুযোগ পাবেন মাত্র ৮ হাজার দর্শক। এর মধ্যে সৌজন্য টিকিট থাকছে ৩ হাজার। প্রায় ২৫ হাজার দর্শক ধারণক্ষমতাসম্পন্ন শেরেবাংলা স্টেডিয়ামে মাত্র ৫ হাজার দর্শকের জন্য টিকিট ছাড়ছে বিসিবি।

আগামী রোববারের জমকালো এই অনুষ্ঠানের টিকিট ছাড়া হচ্ছে কাল শুক্রবার থেকে। টিকিটি সরাসরি কেনা যাবে সকাল সাড়ে নয়টা থেকে সন্ধ্যা ছয়টার মধ্যে। পাওয়া যাবে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেট ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথ থেকে।

অনুষ্ঠান উদ্বোধন করার কথা রয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার। গেট খোলা হবে বেলা আড়াইটায়। অনুষ্ঠান শুরু বিকেল সাড়ে চারটায়।

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করবে গাজী টিভি।

আরও সংবাদ