শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements
খােলাবাজার২৪,মঙ্গলবার,০৪ফেব্রুয়ারি,২০২০ঃ বাংলাদেশ-পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্ট ম্যাচ মাত্র ২৮ টাকায় মাঠে বসে দেখতে পাবেন দর্শকরা। এই সিরিজকে কেন্দ্র করে পাকিস্তানে নেয়া হয়েছে নানা কড়াকড়ি। এমন পরিস্থিতিতে দর্শকদের মাঠে টানতে নেয়া হলও বিকল্প এই উদ্যোগ। দর্শকদের মাঠমুখী করতে তাই টিকিটের মূল্য একদম কমিয়ে এনেছে পিসিবি।

নাম মাত্র মূল্যে মাঠে বসে দেখা যাবে রাওয়ালপিন্ডিতে হতে যাওয়া বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্ট ম্যাচটি। আগামী শুক্রবার (৭ ফেব্রুয়ারি) থেকে শুরু হতে যাওয়া টেস্টের টিকিটের সর্বনিম্ন মূল্য নির্ধারণ করা হয়েছে ৫০ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা সাড়ে ২৭ টাকার সমান। এছাড়া ১০০ রুপি বা ৫৫ টাকা দিয়ে আরেকটু ভালো এনক্লোজারে বসে খেলা দেখার সুযোগ পাবেন দর্শকরা।

গতকাল (৩ ফেব্রুয়ারি) দেয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে টিকিট বিষয়ক সকল তথ্য জানিয়েছে পিসিবি। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) পাকিস্তানের স্থানীয় সময় দুপুর ২টা থেকে রাওয়ালপিন্ডি ও ইসলামাবাদের নির্ধারিত ১২টি পয়েন্টে বিক্রি করা হবে রাওয়ালপিন্ডি টেস্টের টিকিট।

এছাড়া বুধবার ইসলামাবাদের পোতোহার রোড ব্রাঞ্চেও পাওয়া যাবে টিকিট। নিজের পরিচয়পত্র দেখিয়ে একজন দর্শক সর্বোচ্চ ৫টি টিকিট কিনতে পারবেন। দর্শকদের সুবিধার কথা মাথায় রেখে মিরান বুকশ, শোয়েব আখতার, সোহাইল তানভীর এবং ইয়াসির আরাফাত এনক্লোজারের টিকিটের মূল্য ৫০ রুপি। এছাড়া আজহার মাহমুদ, ইমরান খান, জাভেদ আখতার এবং জাভেদ মিঁয়াদাদ এনক্লোজারের টিকিটের জন্য গুনতে হবে ১০০ রুপি।