শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪,শনিবার,২২ফেব্রুয়ারি,২০২০ঃ তোফাজ্জল হোসেনঃ প্রতিবন্ধী ব্যক্তিদের পক্ষে দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিগণের ও সমাজের সচেতনতা বৃদ্ধি বিষয়ক কর্মশালা ২৩ ফেব্রুয়ারী জেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। জাতীয় তৃণমূল প্রতিবন্ধী সংস্থার আয়োজনে,স্পন্দন প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সহ আয়োজনে,সিবিএম এর অর্থায়নে,গ্লেনকো ফাউন্ডেশন এর বাস্তবায়নে অনুষ্ঠিত কর্মশালা সঞ্চালনা ও স্বাগত বক্তব্য রাখেন স্পন্দন প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সভাপতি মোঃ বিল্লাল হোসেন।
কর্মশালায় মাল্টিমিডিয়ার মাধ্যমে পাওয়ার পয়েন্ট প্রেজেন্টেশন করেন জাতীয় তৃণমূল প্রতিবন্ধী সংস্থার প্রজেক্ট ম্যানেজার বশির আল হোসাইন। স্পন্দন প্রতিবন্ধী উন্নয়ন সংস্থার সাধারন সম্পাদক রোকেয়া বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় সংশ্লিষ্ট বিষয় নিয়ে আলোকপাত করেন এনজিডি ও এর কাউন্সিলর আব্দুল জলিল, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি সুমি সরকার,যুগ্ম সাধারন সম্পাদক বিলকিছ বেগম,পৌর কাউন্সিলার ইয়াছমিন সুলতানা,সাংবাদিক তোফাজ্জল হোসেন,মেম্বার আবুল কালাম বাচ্চু,মেম্বার আমির হোসেন মৃধা,সুইড প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক জসিম উদ্দিন, কল্যানী ইনক্লুসিভ স্কুলের শিক্ষিকা মায়া রানী দাস,রায়পুরা প্রতিবন্ধী স্কুলের প্রধান শিক্ষক তাজুল ইসলাম,আলোকবালী ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মুন্নী আখতার,মেম্বার সেলিনা আক্তার,মেম্বার নারগিছ পারবিন প্রমূখ।
সভায় বক্তাগন তাদের নিজস্ব মতামত ব্যক্ত করে বলেন সরকারী বেসরকারী সহায়তা এবং আমরা যে যার অবস্থানে থেকে কাজ করে গেলে প্রতিবন্ধী ব্যক্তিরা শক্ত একটি অবস্থানে দাড়িয়ে কাজ করে স্বাভলম্ভি হতে পারবে।