শুক্র. এপ্রি ১৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪,বৃহস্পতিবার,১৯মার্চ,২০২০ঃ মোঃরাসেল মিয়াঃ নরসিংদীপ্রতিনিধিঃ নরসিংদীর বেলাবতে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। বুধবার দিবাগত রাত দেড়টায় উপজেলার আমলাব ইউনিয়নের ধুকুন্দি কালিয়ার মোড় এলাকার একটি লটকন বাগান থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে দেশীয় তৈরী একটি পাইপগান,৫ রাউন্ড কার্তুজসহ একটি ছোড়া, দা, চাপাতি ও তালা কাটার যন্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে খলিল মিয়া পার্শ্বর্তী রায়পুরা থানার গজারিয়া গ্রামের মৃত আদু মিয়ার ছেলে ও অন্যজন বেলাব থানার ইব্রাহীমপুর গ্রামের শামসুল হকের ছেলে মোঃ হান্নান মিয়া। পুলিশ জানায়, রাত দেড়টার দিকে উপজেলার ধুকুন্দি কালিয়ার মোড় এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্তুতির নেয়ার খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) মোঃ তারিক রহমানের এর নেতৃত্বে বেলাব থানার উপ পরিদর্শক মীর সোহেল রানা ও মোঃ তারেক অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করে।
গ্রেফতারকৃত খলিল মিয়ার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় ডাকাতি সহ ১০ টি মামলা আছে। উপ পরিদর্শক মীর সোহেল রানা বাদী হয়ে গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে বেলাব থানায় মামলা দায়ের করেছেন।
বেলাব থানার ওসি মোঃ ফখরুদ্দীন ভূইয়া ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। আসামীদের ৭ দিনের রিমান্ড চেয়ে নরসিংদী আদালতে পাঠানো হয়েছে।