Monday , July 13 2020
ব্রেকিং নিউজ :

Home / বিনোদন / সংসার পাততে বাড়ি খুঁজছিলেন সুশান্ত-রিয়া

সংসার পাততে বাড়ি খুঁজছিলেন সুশান্ত-রিয়া

খােলাবাজার২৪,বুধবার ১৭ জুন, ২০২০: অবসাদ আর অভিমান নিয়ে চলে গেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। অভিনেতার মৃত্যুর পর সবচেয়ে বেশি যে নামটি উঠে আসছে, তিনি হলেন সুশান্তের সবশেষ প্রেমিকা অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এই বাঙালি সুন্দরীর বিরুদ্ধে নানা অভিযোগ। মৃত্যুর আগের রাতে তিনি নাকি সুশান্তের ফোন তোলেননি, টুইটের রিপলে দেননি, মিডিয়াকে এড়িয়ে চলছেন। সুশান্তের আত্মঘাতী হওয়ার পেছনে রিয়ার সঙ্গে তার সম্পর্কের টানাপোড়েনকে অন্যতম একটি কারণ হিসেবে দেখছেন অনেকে।

তবে সাম্প্রতিক খবর বলছে ভিন্ন কথা। ভারতের একাধিক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, নভেম্বরে বিয়ে করার কথা ছিল সুশান্ত-রিয়ার। নতুন সংসারের জন্য মুম্বাইয়ের বান্দ্রা এলাকায় অভিনেত্রী রিয়া নাকি নতুন বাড়িও খুঁজছিলেন। বাড়ি ভাড়ার জন্য এক ব্যবসায়ীর সঙ্গে নায়িকার কথা হয়েছিল। এই তথ্য তিনিই জানিয়েছেন। বলেছেন, বাড়ি খোঁজার সময় রিয়া তাকে জানান, সুশান্তের সঙ্গে তার বিয়ে। দুজনে একসঙ্গে থাকার জন্যই বান্দ্রায় ফ্ল্যাট খুঁজছেন।

বাড়ি ভাড়া বিষয়ে সুশান্ত ও রিয়ার মাঝে কোনো ঝামেলাও ছিল না বলে তিনি জানান। ছেলের সঙ্গে রিয়ার বিয়ের কথা জানতেন সুশান্তের পরিবারও। অভিনেতার পরিবারের তরফ থেকে নভেম্বরে বিয়ের বিষয়টি জানানো হয়েছে। এমনকী, মৃত্যুর কয়েকদিন আগেও রিয়ার সঙ্গে বিয়ে নিয়ে সুশান্ত তার বাবার সঙ্গে কথা বলেন। এমনটাও জানিয়েছেন নায়কের পরিবার। লকডাউন উঠলেই রুপালি পর্দার মাহেন্দ্র সিং ধোনির সঙ্গে রিয়ার বিয়ের প্রস্তুতি শুরু হতো বলে জানানো হয়েছে।

এদিকে, সুশান্তের মৃত্যুর দিন নিজেকে আত্মগোপনে রাখলেও সোমবার দুপুরে শেষবারের মতো প্রেমিককে দেখতে হাসপাতালে যান রিয়া। তারপর আর নিজেকে সামলাতে পারেননি। বাকিদের অনুরোধ সত্ত্বেও থাকেননি সুশান্তের শেষযাত্রায়। অন্যদিকে যেহেতু সুশান্তের মৃত্যুর জন্য বার বার রিয়ার নামটি উঠে আসছে, তাই খুব শিগগিরই তাকে তলব করবে মুম্বাই পুলিশ। তার বয়ান রেকর্ড করা হবে। জানতে চাওয়া হবে, আত্মঘাতী হওয়ার মতো কোনো পরিস্থিতি তার সঙ্গে সুশান্তের সৃষ্টি হয়েছিল কি না।

গত বছরের জুনে একসঙ্গে লাদাখ বেড়াতে যাওয়ার সুবাদে সুশান্ত-রিয়ার সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। এরপর অক্টোবরের মাঝামাঝি চুপিচুপি প্যারিস পাড়ি দিয়েছিলেন সুশান্ত-রিয়া। সে খবরও চাউর হতে সময় লাগেনি। মুখে ‘উই আর জাস্ট ফ্রেন্ডস’ বলে কাটিয়ে দিলেও সুশান্ত-রিয়ার প্রেম নিয়ে তখন নানা জল্পনা। পরবর্তীতে গত ২১ জানুয়ারি সুশান্তের ৩৪তম জন্মদিনে রিয়ার পোস্ট একরকম তাদের সম্পর্কে শিলমোহরই দিয়েছিল। ইনস্টাগ্রামে দুজনের আদরের ছবি পোস্ট করে নায়িকা লেখেন, ‘মাই ক্রেজি ডায়মন্ড।’ যদিও কিছুদিন আগেই তাদের সম্পর্কে ইতি পড়েছিল বলে গুঞ্জন।

Print Friendly, PDF & Email

About kholabazar 24