শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪, শনিবার ১৫ আগস্ট, ২০২০:স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদত বার্ষিকীতে জাতীয় শোক দিবস যথাযথ মর্যাদায় পালন উপলক্ষ্যে ১৫আগস্ট, ২০২০ তারিখ শনিবার পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আইইএম ইউনিটের সম্মেলন কক্ষে পরিবার পরিকল্পনা অধিদপ্তর কর্তৃক বঙ্গবন্ধুর জীবন ও আদর্শের উপর একটি আলোচনা সভা ও বিশেষ মোনাজাত অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনাব জাহিদ মালেক, এমপি, মাননীয় মন্ত্রী, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়। এসময় মাননীয় মন্ত্রী পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আইইএম ইউনিটে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন করেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জনাব মোঃ আলী নূর, সচিব, স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ এবং জনাব মোঃ আবদুল মান্নান, সচিব, স্বাস্থ্য সেবা বিভাগ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব সাহান আরা বানু, এনডিসি, মহাপরিচালক ও আইইএম শাখার পরিচালক ড. আশরাফুন্নেছা প্রমূখ উপস্থিত ছিলেন।
উক্তঅনুষ্ঠানে স্বাস্থ্য শিক্ষা ও পরিবার কল্যাণ বিভাগ এবং এর আওতাধীন সকল দপ্তর/সংস্থার প্রায় ৩০০ জন কর্মকর্তা ও কর্মচারী ভার্চুয়ালী সংযুক্ত ছিলেন।