শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪, বুধবার, ৯সেপ্টেম্বর, ২০২০: বরগুনায় মাদকসহ আটকের পর হাতকড়া থেকে পালিয়ে যায় যুবলীগের নেতা মো. মিরাজ। এ ঘটনায় স্থানীয় পুলিশ ফাঁড়ির তিনজনকে প্রত্যাহার করেছে জেলা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুল ইসলাম।

যুবলীগ নেতা মিরাজ বরগুনা সদর উপজেলার নলটোনা ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি। তাঁর বাড়ি ইউনিয়নের গোড়াপদ্মা গ্রামে। অপরদিকে প্রত্যাহার হওয়া তিনজন হলেন বাবুগঞ্জ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক রণজিৎ কুমার সরকার, উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম ও কনস্টেবল তৌহিদ।

পুলিশ সুপার মারুফ হোসেনের নির্দেশে বাবুগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের তিনজনকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। মাদক উদ্ধারের ঘটনায় মঙ্গলবার থানায় মামলা হয়েছে। একই ঘটনায় আটক হওয়া কাশেমকে ওই মামলায় কারাগারে পাঠিয়েছে আদালত।

এদিকে পুলিশের একাধিক সূত্র নিশ্চিত করে বলেছে, মিরাজকে আজ বুধবার (৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে বারোটার পর্যন্ত গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে গ্রেপ্তারের বিষয়ে একাধিক টিম কাজ করে যাচ্ছে।

পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার সন্ধ্যার দিকে নলটোনা ইউনিয়নের গোড়াপদ্মা গ্রাম থেকে মিরাজ ও তাঁর সহযোগী কাশেমকে ১০ গ্রাম গাঁজাসহ আটক করে বাবুগঞ্জ পুলিশ ফাঁড়ির সদস্যরা। পরে তাদের ওই পুলিশ তদন্ত কেন্দ্রে নেওয়া হয়। সেখানে হাতকড়া পড়িয়ে তাদের একটি কক্ষের জানালার গ্রিলের সঙ্গে বেঁধে রাখা হয়। কিন্তু পুলিশের চোখ ফাঁকি দিয়ে রাতের কোন এক সময় মিরাজ হাতকড়া থেকে হাত বের করে পালিয়ে যায়।

ঘটনাস্থল পরিদর্শন করেছেন বরগুনার অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলী এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মেহেদি হাসান। এ সময় তাদের সাথে ছিলেন বরগুনা সদর থানার ওসি তারিকুল ইসলামসহ অন্যরা।