শুক্র. মার্চ ২৯, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪, বুধবার, ১৬ সপ্টেম্বের,২০২০: টি .আই .রাজু : যশোর কশেবপুর সাগরদাড়ী গ্রামরে মহাকবি মাইকলে মধুসুদন দত্তোর বাড়ীর পাস দিয়ে বয়ে গেছে আমাদের প্রানের  সাথে জরিয়ে থাকা কপোতাক্ষ   নদী  যে নদে কোনো এক সময় লঞ্চ , ইস্টিমার টলার ছোটো ছোটো ডুঙ্গি  নৌকা চলতো ।কিন্তু দুঃখের সাথে বলতে হয় ২০১০ সাল থেকে কপোতাক্ষ নদী ।

জোয়ার ভাটার পানি এসে বালুর চর পড়ার কারনে এখন পানি চলা চল করে  প্রতি বছর বন্যার পানি নদীর দুই পাস দিয়ে যে সমস্তো ঘর বাড়ী আছে সেগুলো প্রতি বছর বৃস্টির পানি বন্যার পানি এসে তলয়িে যায়। এতে করে চঙ্গিরা  সাগরদাড়ী সারশা এই সমস্ত গ্রামের  বানভাসি মানুষের  পাসে এসে দাড়ায় চরমনাই (কাজী মুস্তাফিজুল  ইসলাম মুক্তো) দুই নাম্বার সাগরদাড়ী ইউনয়িন পরিষদ  এ দিকে ওই সমস্ত গ্রামরে বানভাসি মানুষ।

খােলাবাজার২৪, কে জানা্‌ন  প্রতি বছর সমস্ত গ্রাম বন্যার পানিতে  প্লাবতি হয়ে গলেে ওই বিপদের সময় তাদের ত্রান সামগ্রী  প্রদান করে চলছেে (কাজি মুস্তাফিজুল ইসলাম মুক্তো) এবং সকল বানভাসি মানুষদের নিরাপদ স্তান  সাইক্লোন ছন্টোর এ আসার জন্য আহব্বান করন । এতে করে দুই নাম্বার সাগরদাড়ী ইউনিয়ানের মানুষ জানায় চরমনাই (কাজি মুস্তাফিজুল ইসলাম মুক্তো) তাদের  সুখ এবং দুঃখে  এদের পাসে থাকেন ।