বৃহঃ. মার্চ ২৮, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

খােলাবাজার২৪,বুধবার২৩ সেপ্টেম্বর,২০২০: প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদা বলেন, নির্বাচন কমিশন কারো পক্ষপাতিত্ব করে না, নির্বাচন ব্যবস্থাপনা করে। পাবনা-৪ আসনের উপ-নির্বাচন অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ করতে গণপ্রতিনিধিত্ব অধ্যাদেশ অনুযায়ী সকল ব্যবস্থা নেয়া হবে। ভোটের দিন সকালে ভোট কেন্দ্রে যাবে ব্যালট পেপার।

আজ বুধবার সকল ১১টায় পাবনা জেলা প্রশাসকের কার্যালয়ে নির্বাচনী আইনশৃঙ্খলা সভায় যোগ দিয়ে সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনার বলেন, ‘গণতান্ত্রিক ধারবাহিকতা রক্ষার সাংবিধানিক বাধ্যবাধকতায় করোনাকালে নির্বাচন করছে কমিশন। আগামী ২৬ সেপ্টেম্বর পাবনা-৪ আসনের উপ-নির্বাচন স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হবে। প্রার্থীদের নির্বাচন আচরণবিধি মেনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখতে অংশগ্রহণকারীদের দায়িত্বশীল আচরণ করতে হবে।’

নুরুল হুদা বলেন, ‘এখন অবধি কোন প্রার্থী প্রশাসন বা কারো বিরুদ্ধে কোন ধরনের পক্ষপাতিত্ব বা অনিয়মের কোন অভিযোগ করেননি। নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে নির্বাচন কমিশন বদ্ধ পরিকর। কোন সংসদ সদস্য বা সরকারের সাথে সরাসরি সম্পৃক্ত কেউ কোন প্রার্থীর পক্ষে অবস্থান নিয়ে সভা সমাবেশ করেছে তারও কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। নির্বাচন কমিশন জেলা প্রশাসন, আইনশৃঙ্খলা বাহিনী ও নির্বাচনের সাথে সংশ্লিষ্টদের সাথে বৈঠক করে একটি অবাধ সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন উপহার দেয়া হবে।’

সভায় অন্যান্যের মধ্যে নির্বাচন কমিশনের সিনিয়র সচিব আলমগীর কবীর, জেলা প্রশাসক কবির মাহমুদ, পুলিশ সুপার শেখ রফিকুল ইসলাম, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা আব্দুল লতিফ শেখ উপস্থিত ছিলেন।