শনি. এপ্রি ২০, ২০২৪
Logo Signature
Agrani Bank
Rupali Bank
Advertisements

 

খােলাবাজার২৪,  মঙ্গলবার  ১৭ নভেম্বর ২০২০ : বরিশাল-ঢাকা নৌরুটের যাত্রী পরিবহনকারী বিলাসবহুল লঞ্চ এমভি সুন্দরবন-১১ এর ছাদ থেকে এক যুবকের রক্তাক্ত লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৭ নভেম্বর) ভোরে লঞ্চটি ঢাকা থেকে বরিশালে এসে পৌঁছার পর খবর পেয়ে পুলিশ সকালে নিহত যুবকের লাশটি উদ্ধার করেছে।

নিহত যুবকের নাম শামীম। সে ঝালকাঠির নলছিটি উপজেলার কুকিলা গ্রামের বাসিন্দা। রাজধানীতে গার্মেন্টস শ্রমিকের কাজ করত বলেই জানা গেছে।

এমুভি সুন্দরবন লঞ্চে দায়িত্বরত আনসার ও নৌ পুলিশ জানায়- লঞ্চটি বরিশাল নৌ-ঘাটে পৌঁছার পরে যাত্রী নামিয়ে দিয়ে ভোর ৬টার দিকে লঞ্চ ধোয়া-মোছার কাজ শুরু করেন স্টাফরা। এ সময় তারা ছাদে সাইলেন্সারের পাশে এক যুবককে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। যুবকের পরনে কালো প্যান্ট আর খয়েরি রংয়ের শার্ট ছিল। যুবকটির বুকে ও পেটে ধারলো অস্ত্রের আঘাত রয়েছে। স্টাফরা সুপারভাইজার ও সিকিউরিটিকে খবর দেন। পরে নৌ-পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে আসে।

লঞ্চের সুপারভাইজার সিরাজুল ইসলাম জানান- ছাদে যাত্রী ওঠা নিষেধ। এ জন্য ছাদে ওঠার গেটও বন্ধ রাখা হয়। কিন্তু এই যুবক কীভাবে ছাদে উঠলেন তা জানা যায়নি। পুলিশ জানিয়েছে- যুবকের পেটে ছুরিকাঘাত করা হয়েছে। এতে তার নাড়িভুঁড়ি বেরিয়ে গেছে।

তবে বরিশাল নৌ পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, যুবকের পরিচয় এখনও পাওয়া যায়নি। কে বা কারা হত্যা করেছে তার ক্লু উদঘাটন হয়নি। লাশের সুরতহাল ও ময়না তদন্তের প্রক্রিয়া চলছে। লঞ্চটি ঘাটে ভেড়ার আগে-পরে যে কোনও সময় এ হত্যাকাণ্ডটি ঘটতে পারে। ছাদের বিভিন্ন স্থানে রক্তের দাগ রয়েছে। নৌ পুলিশ, কোতোয়ালি মডেল থানা পুলিশ লাশ শনাক্তের চেষ্টা করছে।

এর আগে সোমবার রাত ৯টার দিকে এমভি সুন্দরবন লঞ্চটি প্রায় সাড়ে ৩শ’ যাত্রী নিয়ে ঢাকা থেকে বরিশালের উদ্দেশে ঢাকার সদরঘাট ছেড়ে আসে।