Monday , March 1 2021
ব্রেকিং নিউজ :

Home / খেলাধুলা / ভারত শিবিরে বড় দুঃসংবাদ!

ভারত শিবিরে বড় দুঃসংবাদ!

খােলাবাজার২৪,মঙ্গলবার, ১২ জানুয়ারি  ২০২১ঃ চোটের তালিকা আরো লম্বা হলো ভারতের। অস্ট্রেলিয়া সফরে শেষ টেস্ট থেকে ছিটকে গেছেন দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড় রবীন্দ্র জাদেজা ও জসপ্রিত বুমরাহ। দুই তারকাকে হারিয়ে শেষ টেস্টের আগে চিন্তা বাড়ল ভারতের।

বাঁ হাতের বুড়ো আঙুলের চোটে বোর্ডার-গাভাস্কার ট্রফির চতুর্থ টেস্ট থেকে ছিটকে গেছেন অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। আর পেটে ব্যথার কারণে খেলতে পারবেন না ভারতীয় বোলিংয়ের গুরুত্বপূর্ণ অস্ত্র বুমরাহ। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার খবরটি নিশ্চিত করেছে।

সংবাদ সংস্থা পিটিআইয়ের বরাত দিয়ে আনন্দবাজার জানায়, ফিল্ডিং করার সময় বুমরাহর পেটে টান লাগে। সেই জন্য ব্রিসবেন টেস্টে নেই তিনি। যদিও ইংল্যান্ড সিরিজের আগে সুস্থ হয়ে উঠবেন বলে জানিয়েছে বোর্ড।

এদিকে চিন্তা বাড়ছে হনুমা বিহারিকে নিয়েও। গতকাল সোমবার সিডনিতে হ্যামস্ট্রিংয়ের চোট নিয়ে লড়াই করেছেন হনুমা বিহারি। ম্যাচ শেষে স্ক্যান করা হয় তাঁর। বিসিসিআই সংবাদ সংস্থা পিটিআইকে জানিয়েছে, ‘এখনও ওর রিপোর্ট আসেনি। তবে যদি গ্রেড ওয়ান টিয়ারও হয়, দুই সপ্তাহের জন্য পাওয়া যাবে না তাঁকে। রিহ্যাবের পর সুস্থ হয়ে উঠতে আরো কিছু সময় লাগবে। তাই শুধু ব্রিসবেন টেস্ট নয়, হয়তো ইংল্যান্ড সিরিজেও খেলবেন না তিনি।’

অস্ট্রেলিয়া সফরে একের পর এক চোটে পড়ছেন ভারতীয় ক্রিকেটাররা। সফরের আগে ইনজুরিতে ছিটকে যান ইশান্ত শর্মা। এরপর ছিটকে যান মোহাম্মদ শামি। তারপর চোটের তালিকায় যোগ হয় রাহুল ও উমেশ যাদবের নাম। এবার যোগ হলেন জাদেজা ও বুমরাহ।

Print Friendly, PDF & Email

About kholabazar 24